শনিবার, ২৭ Jul ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি দ্রুত উন্নতি হচ্ছে,স্বাভাবিক হলে কারফিউ তুলে নেওয়া হবে ভারত হলেই সতীর্থরা ভিন্ন খেলা খেলে:জ্যোতি সবার সীমারেখাকে শ্রদ্ধা করা উচিত ইসরায়েলী হামলায় ৪ দিনে বাস্তুচ্যুত ১ লাখ ৮০ হাজার ফিলিস্তিনি লাইফ সাপোর্টে সাংবাদিক ছৈয়দ উল্লাহ আজাদ: সুস্থতা কামনায় সাংবাদিক সংসদ, কক্সবাজার’র দোয়া মাহফিল সেন্টমার্টিনে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ দুজনের লাশ মিলেছে আবহাওয়া: বঙ্গোপসাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সংকেত যারা সহিংসতা করেছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে: কাদের সরকার ব্যর্থতা আড়াল করতে মানুষকে নির্বিচারে গ্রেপ্তার করছে এশিয়া কাপে সেমিফাইনাল ম্যাচে ভারত পরীক্ষার সামনে মেয়েরা

এমপি আনার হত্যা: গ্রেপ্তার ৩ আসামি ৮ দিনের রিমান্ডে

ভয়েস নিউজ ডেস্ক:

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনার হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার তিনজনকে আট দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। আজ শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দিলরুবা আফরোজ তিথি এই রিমান্ড মঞ্জুর করেন।

যাঁদের রিমান্ডে নেওয়া হয়েছে, তাঁরা হলেন আমানুল্লাহ আমান ওরফে শিমুল ভূঁইয়া ওরফে মাহমুদ হাসান শিমুল, শিলাস্তি রহমান ও ফয়সাল আলী ওরফে সাজি।

দুপুরের পর তিনজনকে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানিয়ে মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি তিনজনকে আদালতের পাঠায়। তদন্ত কর্মকর্তা গোয়েন্দা বিভাগের (ডিবি) সিনিয়র এএসপি মাহফুজুর রহমান রিমান্ডের আবেদন জানান। শুনানি শেষে আদালত আট দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের বিষয়টি  করে বলেন ঢাকার আদালতের শেরেবাংলা নগর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) জালাল উদ্দিন।

গত বুধবার তাঁদের আটক করা হলেও বৃহস্পতিবার এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়। আনোয়ারুল আজীম ভারতে খুন হওয়ার ঘটনায় বুধবার ঢাকার শেরেবাংলা নগর থানায় অপহরণের পর বাবাকে গুম করার অভিযোগে মামলা করেন তাঁর মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।

মামলার এজাহারে এমপির মেয়ে উল্লেখ করেন, ৯ মে রাত ৮টার দিকে তাঁর বাবা মানিক মিয়া অ্যাভিনিউর সংসদ সদস্য ভবনের বাসা থেকে গ্রামের বাড়ি ঝিনাইদহে যাওয়ার উদ্দেশে রওনা হন। ১১ মে ৪টা ৪৫ মিনিটে তাঁর বাবার সঙ্গে মোবাইলে ভিডিও কলে কথা বললে বাবার কথাবার্তা কিছুটা অসংলগ্ন মনে হয়। এরপর মোবাইল ফোনে একাধিকবার কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়।

১৩ মে আনারের ভারতীয় নম্বর থেকে হোয়াটসঅ্যাপে একটি মেসেজ আসে। মেসেজে লেখা ছিল, ‘আমি হঠাৎ করে দিল্লি যাচ্ছি, আমার সঙ্গে ভিআইপি আছে। আমি অমিত শাহের কাছে যাচ্ছি। আমাকে ফোন দেওয়ার দরকার নেই। পরে ফোন দেব।’

এ ছাড়া আরও কয়েকটি মেসেজ আসে। মেসেজগুলো মুমতারিনের বাবার মোবাইল ফোন ব্যবহার করে অপহরণকারীরা করে থাকতে পারে বলে এজাহারে বলা হয়েছে।

এজাহারে আরও বলা হয়, বাদীর বাবা ভারতে খুন হয়েছেন বলে তিনি জানতে পেরেছেন। তবে এখনো বাবার লাশ পাননি তাঁর পরিবার। তাঁর বাবাকে অপহরণ করে খুন করা হয়েছে বলে শোনা যাচ্ছে।

এমপি আনার ১২ মে দর্শনা–গেদে সীমান্ত দিয়ে চিকিৎসার জন্য ভারতে যান। বরাহনগরের স্বর্ণ ব্যবসায়ী বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন। কিন্তু ১৬ মে থেকে তাঁর সঙ্গে আর যোগাযোগ করতে না পারায় নিখোঁজ জানিয়ে ১৮ মে বরাহনগর থানায় জিডি করেন গোপাল বিশ্বাস।

বুধবার সকালে ভারতীয় সংবাদমাধ্যমে আনারের খুন হওয়ার খবর আসে। এরপর তাঁর মেয়ে শেরেবাংলা নগর থানায় অপহরণের পর গুম করার অভিযোগে মামলা দায়ের করেন।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION