বুধবার, ১৯ Jun ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ফৌজদারহাট থেকে ৫ লক্ষ টাকার চোরাই সেগুন কাঠ উদ্ধার: কাভার্ডভ্যান জব্দ

বশির আলমামুন চট্টগ্রাম :

চট্টগ্রাম উত্তর বন বিভাগের অধীন ফৌজদার হাট বনবিট কাম বন পরীক্ষণ ফাঁড়ির কর্মকর্তা কর্মচারীরা এক বিশেষ অভিযান চালিয়ে চোরাই সেগুন কাঠ উদ্ধার করেছে। এসময় কাঠ পরিবহনের দায়ে একটি কাভার্ডভ্যান ও জব্দ করা হয়েছে। রবিবার (৯ জুন) ভোর ৭ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কদম রসুল

এলাকায় কাভার্ড ভ্যানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সেগুন কাঠ উদ্ধার করা হয়।
অদ‍্য ০৯/০৬/২০২৪ খ্রি: তারিখ আনু: ভোর ০৭:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের মাধ্যমে মোঃ জনাব মোঃ ফৌজদারহাট বনবিট কাম চেক স্টেশন কর্মকর্তা মনজুরুল আলম চৌধুরী জানান গোপন সংবাদের ভিত্তিতে তিনি ও

সঙ্গীয় স্টাফসহ অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কদমরসূল নামক এলাকা হইতে বিপুল পরিমান সেগুন গোল কাঠ বোঝাই মিনি কাভার্ডভ্যান নং-ঢাকা মেট্টো ড-১৪-৫৩৬৪ আটক ও জব্দ করা হয়। পরে চোরাই সেগুন গোল কাঠ বোঝাই কাভার্ডভ্যানটি ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন হেফাজতে নিয়ে আসা হয়। এ ব্যাপারে বন মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান আমাদের অফিসে সামনে কাভার্ডভ্যানটিকে সংকেত দিলে সংকেত অমান্য করে দ্রুতগতিতে টানতে থাকে পরে কাভার্ডভ্যানটির পিছনে কার দিয়ে ধাওয়া করি, এক পর্যায়ে চালক কদমরসূল এলাকার গাড়িটি রাস্তার পাশে রেখে পালিয়ে যায়। পড়ে আমরা গাড়িটি বিট অফিসে নিয়ে আসি। জব্দকৃত সেগুন গোল কাঠের আনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষ টাকা।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION