শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

টেকনাফে বস্তার ভিতরে পাচারকালে বিদেশি অস্ত্রসহ একজন আটক

‍আটক, ফাইল ছবি

ভয়েস প্রতিবেদক:টেকনাফে সুপারির বস্তার ভিতরে করে পাচারকালে বিদেশি রাইফেল, গুলি ও ম্যাগজিনসহ একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১ জুলাই) সকাল ৮টায় টেকনাফ পৌরসভার প্রধান সড়কের ঝর্ণা চত্ত্বর সংলগ্ন আল করম মসজিদের সামনে এ অভিযান চালান হয় বলে জানান, টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি।

আটক মো. হেলাল উদ্দিন (২৫) রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব জুমছড়ি এলাকার মনির আহম্মদের ছেলে।

ওসমান গনি বলেন, টেকনাফ কেন্দ্রিক অবৈধ অস্ত্র ও গুলি বেচাকেনায় জড়িত সংঘবদ্ধ একটি চক্র সক্রিয় থাকার ব্যাপারে পুলিশের কাছে তথ্য ছিল। এ তথ্যের ভিত্তিতে পুলিশ সন্দেহজনক বিভিন্ন স্থানে নজরদারি শুরু করে। পরে ৭২ ঘন্টা সাড়াশি অভিযানের এক পর্যায়ে সোমবার সকালে টেকনাফ পৌরসভার ঝর্ণা চত্ত্বর সংলগ্ন আল করম মসজিদের পুলিশ একটি অস্থায়ী তল্লাশি চৌকি স্থাপন করে। এতে সন্দেহজনক একটি মিনিট্রাক সেখানে পৌঁছালে পুলিশ সদস্যরা থামার জন্য নির্দেশ দেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িতে থাকা দুই ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা চালায়। পরে ধাওয়া দিয়ে একজনকে আটক করতে সক্ষম হলে অন্যজন পালিয়ে যায়। এসময় গাড়িটি তল্লাশি চালিয়ে সুপারির বস্তার ভিতরে বিশেষ কৌশলে পলিথিন মুড়িয়ে লুকানো অবস্থায় বিদেশি একটি জি-৩ রাইফেল, ৫০ টি গুলি ও ২ টি ম্যাগজিন পাওয়া গেছে ।

তবে উদ্ধার করা অস্ত্র ও গুলি কোথা থেকে আনা হয়েছে এবং কোথায় পাচার হচ্ছিল তা নিশ্চিত হওয়া যায়নি। গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলে জানান মুহাম্মদ ওসমান গনি।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION