রবিবার, ২১ Jul ২০২৪, ০২:১১ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চকরিয়ায় বন্যহাতির আক্রমণে আহত চিকিৎসাধীন নারীর মৃত্যু

হাতি, ফাইল ছবি

ভয়েস প্রতিবেদক:

চকরিয়ায় বন্যহাতির আক্রমনে আহত নারী জনু আরা বেগম (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার ( ১০ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। ওই নারী উপজেলার কাকারা ইউনিয়নের পূর্ব কাকারা পাহাড়তলি মিয়াজী পাড়ার মো. হেলাল উদ্দিনের স্ত্রী।

কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, গত সোমবার রাত ১১টার দিকে প্রাকৃতিক কাজ সারতে ঘরের বাইরে বের হয় জনু আরা বেগম। এসময় দলছুট একটি বন্যহাতির সামনে পড়ে গেলে হাতিটি শুঁড় দিয়ে আছড়ে গুরুতর আহত করে তাকে।

পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সাড়ে ৬টার দিকে মারা যায় জনু আরা বেগম।

কক্সবাজার উত্তর বনবিভাগের ফাঁশিয়াখালী রেঞ্জ কর্মকর্তা মেহেরাজ উদ্দিন বলেন, খাবারের সন্ধানে বন্যহাতি পাহাড় সংশ্লিষ্ট লোকালয়ে এসে পড়ে। এতে লোকজনের প্রাণহানি ঘটে। হাতির আক্রমনে আহত নারীর মৃত্যুর বিষয়টি জেনেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION