মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্প এলাকায় নিখোঁজের ৪দিন পর আরমানের লাশ উদ্ধার চকরিয়ায় পুকুরে গোসলে নেমে দুই বোনের মৃত্যু জাতিসংঘের তথ্যানুসন্ধান দল আনুষ্ঠানিকভাবে তদন্তের কাজ শুরু করবে মঙ্গলবার, থাকবে এক মাস বাংলাদেশকে ২০০ একর জমি ফিরিয়ে দিচ্ছে ভারত আওয়ামী লীগ হাতে অবৈধ অস্ত্র উদ্ধার করতে ‍না পারলে , জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারবে না।: রিজভী কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষে নিহত ১ পেকুয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে ২ যবক নিহত মহেশখালীতে মাংসের দাম অতিরিক্ত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না : গোবিন্দের স্ত্রী

কক্সবাজার-চট্টগ্রাম রুটে চালু হচ্ছে স্পেশাল ট্রেন

কক্সবাজার ট্রেন স্টেশন, ফাইল ছবি

এম এ সাত্তার :
প্রাকৃতিক দুর্যোগের কারণে ৩দিন বন্ধ থাকার পর কক্সবাজার-চট্টগ্রাম রুটে আবারও চালু হচ্ছে ঈদ স্পেশাল ট্রেন।

রোববার (২৫ আগস্ট) সন্ধ্যায় কক্সবাজার থেকে যাত্রী নিয়ে ট্রেনটি যাত্রা শুরু করবে চট্টগ্রামের উদ্দেশ্যে। সবকিছু ঠিক থাকলে পরদিন চট্টগ্রাম থেকে রওনা দেবে কক্সবাজারের উদ্দেশ্যে।

কক্সবাজার আইকনিক রেলস্টেশনের স্টেশনমাস্টার গোলাম রব্বানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২২ আগস্ট থেকে ঢাকা-কক্সবাজারের সঙ্গে বন্ধ হয়ে গিয়েছিলো কক্সবাজার-চট্টগ্রাম রুটের ঈদ স্পেশাল ট্রেনও। শনিবার রাত থেকে ভারী বৃষ্টি হচ্ছে। কিন্তু শিডিউল অনুযায়ী সবকিছু ঠিকঠাক থাকায় তিনদিন পর কক্সবাজার-চট্টগ্রাম রুটে ঈদ স্পেশাল চালু হচ্ছে। তবে বন্ধ থাকবে ঢাকা-কক্সবাজার রুটের ট্রেন।

গত ৮ এপ্রিল ঈদে ঘরমুখো মানুষের কথা বিবেচনা করে কক্সবাজার-চট্টগ্রাম রুটে শুরু হয়েছিলো ঈদ স্পেশাল ট্রেন। বাসের তুলনায় দাম ও সময় কম লাগায় অল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠে এ ট্রেনটি।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION