সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ছেলের মা হয়েও এসব কী পরছেন, নুসরাতকে কটাক্ষ

বিনোদন ডেস্ক:
ভ্যাকেশন মুডে রয়েছেন প্রাক্তন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান। সোশ্যাল মিডিয়াতেও একের পর এক ছবি শেয়ার করে যাচ্ছেন তিনি। আর তা নিয়েই নতুন করে কটাক্ষের শিকার হয়েছেন নায়িকা।

এমনিতেই নুসরতের চাবুক ফিগার, কোমল-মসৃণ ত্বকের আলাদা মোহ রয়েছে। এর ওপর যদি খোলামেলা লুকে দেখা দেন, তাহলে তো রীতিমতো ভাষাহীন হয়ে পড়েন অনুরাগীরা।

পরনে ডেনিম শর্টসের সঙ্গে কমলা রঙের অন্তর্বাস। সমুদ্রের ধারের পাথরে হেলান দিয়ে, আবার কখনো পানির মাঝে দাঁড়িয়ে একের পর এক পোজ দিয়ে ছবি তুললেন অভিনেত্রী।

এরপরই ধেয়ে এলো কাটাক্ষ। শরীর নিয়ে কটাক্ষ তো হলই, বাদ পড়ল না অভিনেত্রীর ৩ বছরের ছেলে ইশানও। তাকে জড়িয়েও নোংরা আক্রমণ করলেন নেটিজেনরা।

কারো মন্তব্য, ‘ছেলের মা হয়েও কী সব পরছেন আপনি? লজ্জা করছে না?’ কেউ লিখেছেন, ‘সাংসদের পদ তো হারিয়েছেন, এখনও ব্রা-শর্টস ছাড়তে পারেননি?

২০২১ সালে ৩১ বছর বয়সে মা হয়েছেন নুসরাত। তবে সন্তানের জন্মের সময়টা করোনার কাটা তো ছিলই, সঙ্গে ছিল ছেলের পিতৃ পরিচয় নিয়ে বিতর্ক। সেই সময়ই অভিনেত্রী সামনে আনেন, নিখিল জৈনের সঙ্গে তার বিয়ে আইনত বৈধ নয়। কারণ স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট হিসেবে তা রেজিস্ট্রেশন করা হয়নি।

এদিকে নিখিল সংবাদমাধ্যমে জানিয়ে দেন, নুসরাতের গর্ভের সন্তান তার নন। সেই সময়টা যশের সঙ্গে থাকতেন তিনি। ফলে দুইয়ে দুইয়ে চার করে ফেলেন অনেকেই।

হাসপাতালে ইশানের জন্মের সময় গোটা সময়টা নুসরতের সঙ্গে ছিলেন যশ। এরপর তারকা-পুত্রের যখন কয়েক মাস বয়স, একটি বার্থ সার্টিফিকেট সামনে আসে। সেখানে দেখা যায়, ইশানের বাবার জায়গায় যশেরই নাম লেখা আছে।

তবে যশের সঙ্গে প্রেম থেকে বিয়ে, কবে কীভাবে কখন হল, তা নিয়ে মুখ খোলেননি কোনও পক্ষই। উইকিপিডিয়াতেও যশের পরিচয় নুসরতের ‘পার্টনার’ হিসেবে ‘হাজবেন্ড’ নয়।

নুসরতকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছে সেন্টিমেন্টাল ছবিতে। যা ছিল তাঁর ও যশের হোম প্রোডাকশন থেকে তৈরি। পুরোপুরি বানিজ্যিক ঘরনার এই ছবি সেভাবে ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। শোনা যাচ্ছে, তাতে হার না মেনেই, নিজেদের প্রযোজনা থেকে দ্বিতীয় ছবি তৈরির প্রস্তুতিতে ব্যস্ত দুজনে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION