বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ভয়েস প্রতিবেদক, উখিয়া:

কক্সবাজারের উখিয়ার তিনটি রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন যুক্তরাজ্যের ভারত ও প্রশান্ত মহাসাগরবিষয়ক প্রতিমন্ত্রী অ্যান মারি ট্রিভেলিয়ানসহ ৪ সদস্যের প্রতিনিধিদল। এ সময় মিয়ানমারের সামরিক জান্তার নির্যাতিত রোহিঙ্গা নর-নারী ও শিশুদের সাথে খোলামেলা আলাপ-আলোচনা করে দটটি। এ ছাড়া বিভিন্ন দাতা সংস্থার উন্নয়ন কর্মকাণ্ডের ব্যাপারে খোঁজখবর নেন।

ঢাকা থেকে বিমানযোগে শনিবার (১১ মার্চ) সকাল ৯টায় কক্সবাজার পৌঁছায় প্রতিনিধিদলের সদস্যরা। সেখান থেকে প্রতিনিধিদলটি উখিয়ার রোহিঙ্গা আশ্রয় শিবিরের উদ্দেশে রওনা দেয়। সকাল সাড়ে ১০টার দিকে তারা উখিয়ায় পৌঁছায়। প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন ট্রিভেলিয়ানের ব্যক্তিগত সহকারী শাওমা মহাপত্র, ঢাকায় যুক্তরাজ্যের দূতাবাসের হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন ও ঢাকায় মিয়ানমার দূতাবাসের পরিচালক মো. বারীকুল ইসলাম।

অষ্টম আর্মড পুলিশ ব্যাটালিয়নের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ বলেন, ‘প্রতিনিধিদলের সদস্যরা প্রথমে উখিয়ার ৮ নম্বর ক্যাম্প পরিদর্শন করেন। পরে তারা ১৮ ও ২০ নম্বর এক্সটেনশন ক্যাম্প পরিদর্শন করেন।’

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION