শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি, অফিসার্স এসোসিয়েশনের উদ্বেগ

প্রেস বিজ্ঞপ্তি:
শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হয়েছে। গত এক সপ্তাহে বেড়েছে চুরি, ছিনতাইসহ নানা অপরাধ বেড়েছে। এতে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন হোটেল মোটেল অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

বুধবার (০২ মার্চ) বিকালে সংগঠনের সভাপতি সুবির চৌধুরী বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক করিম উল্লাহ কলিমের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি সভায় বক্তারা বলেন, সম্প্রতি শহরজুড়ে মাথা চাড়া দিয়ে উঠেছে অপরাধী চক্র। এই চক্রের কবলে পড়ে গুরুতর আহত হয়েছে সংগঠনে উপদেষ্টা এড. রেজাউল করিম রেজা। এছাড়া হোটেল মোটেলের ৩ জন ম্যানেজারও ছিনতাইয়ের শিকার হয়েছে। বাদ যায়নি পর্যটকেরাও। যার প্রভাব পড়ছে পর্যটনে। ইতোমধ্যে আতঙ্কে কক্সবাজার বিমূখ হচ্ছে পর্যটকরা। যা পর্যটন শিল্পের জন্য অশনি সংকেত বটে। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতসহ চিহ্নিত অপরাধীদের গ্রেফতারের দাবিতে আগামী রবিবার (০৬ মার্চ) জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করা হবে। এতে সবাইকে স্বতঃস্ফূর্ত অংশ নেওয়ার জন্য আহ্বান জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন আওলাদ হোসেন কেনেডি, সুরজিত গুহ শিমুল, সেলিম রেজা, আনোয়ার সিকদার, আবদুর রহমান, মিজানুল হক, জমির উদ্দিন, রশিদ আলম, পারভেজ আলম, আবদুল মাজেদ পারভেজ, আবদুল আওয়াল, আরিফুর রহমান রিপন, সুজন লস্কর, লোকমান অপু প্রমূখ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION