শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মহেশখালী সমিতি ঢাকা এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি:

ঢাকাস্থ মহেশখালী বাসীর সংগটন মহেশখালী সমিতি আয়োজনে বর্নাঢ্য ইফতার ও দোয়ার অনুষ্ঠান ৮ এপ্রিল জুমাবার ২০২২ বিকেল ৫ ঘটিকায় এলিফ্যান্ট রোডস্থ, স্টার কাবাব হোটেলে সমিতির সভাপতি ডাঃ সিরাজুল হক এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইরফান উল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানটি ঢাকাস্থ শত শত মহেশখালী বাসীর এক মিলন মেলায় পরিনত হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন খ্যাতিমান পরিবেশ বিজ্ঞানী ও রাজনীতিবিদ প্রফেসর ডাঃ আনসারুল করিম, গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব আবুল কাসেম, দেশবরেণ্য সংস্কৃতিক ও নাট্য ব্যক্তিত্ব কাওসার চৌধুরী, রাজনীতিবিদ ও গণমাধ্যম ব্যক্তিত্ব মুহাম্মদ আতা উল্লাহ খান, বিশিষ্ট ব্যাংকার মহিউদ্দিন আহমদ ও শহিদুল ইমরান, সহসভাপতি সাজ্জাদ হেলাল উদ্দিন, জাহাঙ্গীর মুহাম্মদ মুহিব্বুল্লাহ, মোহাম্মদ সারোয়ার কামাল , মোঃ আবু সুফিয়ান, মোহাম্মদ আলী, মোঃ মাসুদুল ইসলাম, এ্যাডভোকেট জসিম উদ্দিন, রাশেদুল ইসলাম, দিদারুল ইসলাম, ধন বাবু, হারুন উর রশীদ, আশোক উল্লাহ ওসমানী, এনজিও ব্যাক্তিত্ব আনচারুল করিম, রেজা আল নাহিয়ান, মোাহাম্মদ লুৎফর রহমান, নুরুল আবছার, ডুসাম ও উইংস এর নেতৃবৃন্দ ।
মাহফিলে করোনাকালে নিহতদের আত্মার মাগফিরাত কামনায় এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মুনাজাত ও দোয়া করা হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION