রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

টেকনাফে ২ কেজি ক্রিস্টাল মেথ জব্দ

ভয়েস প্রতিবেদক, টেকনাফ:

কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভ এলাকা থেকে ২ কেজি ৪৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার (১৬ মে) রাতে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী ঘাট এলাকা থেকে চালনটি জব্দ করা হয়। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী ঘাট এলাকা দিয়ে মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান পাচারের খবর পায় বিজিবি। এতে বিজিবির সদস্যরা একাধিক দলে ভাগ হয়ে ওই এলাকায় অভিযান শুরু করে। রাত পৌনে ১১টার দিকে সমুদ্রসৈকত থেকে আসা সন্দেহজনক এক ব্যক্তিকে মেরিন ড্রাইভ সড়কে দেখতে পায় বিজিবির সদস্যরা। লোকটি বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় বিজিবির সদস্যরা ধাওয়া দিলে লোকটি একটি পোটলা ফেলে পালিয়ে যান। পরে পোটলা খুলে ২ কেজি ৪৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION