শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সেন্টমার্টিন দ্বীপে ভোটগ্রহণ স্থগিত

সেন্টমার্টিন, ফাইল ছবি

ভয়েস নিউজ ডেস্ক:

বৈরী আবহাওয়ার কারণে সাগর উত্তাল থাকায় কক্সবাজারের টেকনাফ উপজেলার সেন্ট মার্টিন দ্বীপে ভোটগ্রহণের সরঞ্জাম ও নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের পাঠানো যায়নি।ফলে বুধবার (২৯ মে) তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে সেন্ট মার্টিন ইউনিয়ন কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দীন পাটওয়ারী।মঙ্গলবার (২৮ মে) রাতে এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি জারি করা হয় বলে জানান তিনি।

তিনি বলেন, বৈরী আবহাওয়ার কারণে সাগর উত্তাল থাকায় সেন্ট মার্টিনে নির্বাচনী সরঞ্জাম পৌঁছানো সম্ভব হয়নি। এছাড়াও ভোটগ্রহণ সংশ্লিষ্ট কর্মকর্তারাও যেতে পারেননি। এ কারণে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক ৬০ নম্বর জিনজিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

টেকনাফ উপজেলায় ৬০টি কেন্দ্রে মোট ভোটার রয়েছে ১ লাখ ৮০ হাজার ৪২০ জন। এর মধ্যে পুরুষ ৯১ হাজার ৮৮০ জন ও নারী ৮৮ হাজার ৫৩৮ জন। ৫৯ কেন্দ্রে বুধবার ভোটগ্রহণ শুরু হয়েছে।

এ উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন করে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION