শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

পেকুয়ায় সুশৃঙ্খলতা ফেরাতে যৌথ অভিযান

পেকুয়া প্রতিনিধি 

পেকুয়া বাজার প্রধান সড়ক থেকে সিএনজি, টমটম কাউন্টার ও রাস্তার পাশ থেকে হকার ব্যবসায়ীদের স্থান নির্ধারণে যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও বাজার সমিতির যৌথ সমন্বয়ে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনায় নেতৃত্ব দেন, উপজেলা প্রশাসনের সহকারি কমিশনার (ভূমি) নুর পেয়েরা বেগম, বাংলাদেশ সেনাবাহিনী পেকুয়ার দায়িত্বরক কর্মকর্তা, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক
হিরণ সরওয়ার, পেকুয়া বাজার সমিতির সাধারণ সম্পাদক শাহেদ ইকবাল।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হিরণ সরওয়ার বলেন, দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের অভিযোগ ছিল পেকুয়া বাজার যানজট মুক্ত করা, যথাযত স্থানে কাউন্টার নির্ধারণ করা, রাস্তার উপর থেকে হকার সরিয়ে নিদিষ্ট স্থান নির্ধারণ করে দেয়াসহ আরো বেশ কয়েকটি বিষয় নিয়ে আজকে বাজারে অভিযান পরিচালনা করা হয়। পেকুয়াকে আমরা একটি নিদিষ্ট পরিকল্পনার ভিতর নিয়ে আসতে যৌথ সমন্বয়ে কাজ করছি। আশা করি ভাল কিছু হবে।

উপজেলা প্রশাসনের সহকারি কমিশনার (ভূমি) নুর পেয়েরা বেগম যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে বলে নিশ্চিত করেন।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION