শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মৃত্যুর সাথে পাঞ্জা লড়া ক্যান্সারে আক্রান্ত মঈন উদ্দিন বাঁচতে চায়

প্রেস বিজ্ঞপ্তি:
পেকুয়ার মগনামা এলাকার মঈন উদ্দিন। তার শরীরে বাসা বেঁধেছে কঠিন রোগ ক্যান্সার। আক্রান্ত হয়ে দু’বছর যাবত ক্যান্সারের সাথে লড়াই করে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন মঈন।

ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তারের মতে তার জরুরি উন্নত চিকিৎসা প্রয়োজন। পাশের দেশ ভারতে উন্নত চিকিৎসার (ক্যামো থেরাপি, অপারেশন সহ নানা চিকিৎসা) জন্য ৬০-৭০ (ষাট থেকে সত্তর লাখ) লক্ষ টাকা প্রয়োজন। নাহয় ক্যান্সারের সাথে পাঞ্জা লড়েই ঝরে যাবে তার প্রাণ।

মঈন-জোসনা দম্পতির দুই সন্তানকে নিয়ে সুখের সংসার ছিল। মঈনের অসুস্থতার কারণে বাচ্চা দুই সন্তানের জীবনও এখন দূর্বিষহ হয়ে পড়েছে।

এবিষয়ে মঈনের স্ত্রী জোসনা জানান, আমার স্বামী আত্মঘাতী মরণব্যাধি ক্যানসারের সঙ্গে লড়াই করছে। তার খাওয়া ও কথা দুইটার রাস্তায় ক্যান্সারে আক্রান্ত হয়েই খুব খারাপ দিন কাটাচ্ছে। আর আমার স্বামীর প্রতিটি ক্ষণ দিন কাটাচ্ছে মরণ যন্ত্রণার সাথে। ডাক্তার বলছে তার উন্নত চিকিৎসা দরকার, যেইটা একমাত্র পার্শ্ববর্তী রাষ্ট্র ভারতে সম্ভব।

মঈন বলেন, আমি বাঁচতে চায়। সকলে আমাকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আমার ছোট ছোট দুই সন্তানের জন্য আমি পৃথিবীতে বেঁচে থাকতে চাই। সমাজের উচ্চবিত্ত এবং প্রবাসীরা দয়া করে এগিয়ে আসুন।

সাহায্য দিতে এগিয়ে আসুন বিকাশঃ +8801839922783 (বিকাশ পারসোনাল)
জোসনা আক্তারঃ একাউন্টস নং-১৪৫১০৩০০৬৮৬৪১,ডাচ বাংলা ব্যাংক ,কক্সবাজার শাখা।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION