শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চকরিয়ার ক্যামব্রিয়ান স্কুলের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম পেলেন স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড

ভয়েস প্রতিবেদক:
স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম। গত ১২ মার্চ শনিবার ঢাকার ইকোনোমিক রিপোটার্স ইউনিটি ফোরাম মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে স্বাধীনতার ৫০ বছরে আমাদের প্রাপ্তি প্রত্যাশা শীর্ষক আলোচনা সভা গুণীজন সংবর্ধনা প্রদান ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্যোগ গ্রহণ করে স্বাধীনতা স্মৃতি পরিষদ।

স্বাধীনতা স্মৃতি পরিষদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এসএম ফরিদ উদ্দীন মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন বিচারপতি খাদেমুল ইসলাম, প্রধান আলোচক সাবেক উপমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা সাদেক ছিদ্দিকী, উদ্বোধক ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, মুল প্রবন্ধ পাঠ করেন, স্বাধীনতা স্মৃতি পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউল্লাহ খান।

এর আগে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ কক্সবাজারের চকরিয়া উপজেলার চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলের সুযোগ্য প্রধান শিক্ষক জহিরুল ইসলামকে স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড প্রদানের জন্য চুড়ান্ত ভাবে মনোনিত করে স্বাধীনতা স্মৃতি পরিষদের কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা মন্ডীর জুরিবোর্ড। উক্ত সিদ্ধান্ত মতে, গত ১২ মার্চ জহিরুল ইসলামকে উক্ত এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION