শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

লেমশীখালী ইউনিয়ন আওয়ামী লীগের ৪, ৬, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সম্মেলন অনুষ্টিত

প্রেস বিজ্ঞপ্তিঃ
কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের ৪, ৬, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। কাউন্সিল শেষে ঘোষিত হয়েছে এসব ওয়ার্ডের নতুন কমিটি।
বুধবার ( ২২ জুন ) বিকালে লেমশীখালী উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে শুরু হওয়া সম্মেলন ও কাউন্সিল শেষ হয় সন্ধ্যায়।
বিকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে উদ্বোধন করা হয় লেমশীখালী ইউনিয়ন আওয়ামী লীগের ৪, ৬ ও ৭ নম্বর ওয়ার্ড কমিটির সম্মেলন ও কাউন্সিল।
উদ্বোধন শেষে লেমশীখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক আহমেদ সিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কমিটির টিম প্রধান আরিফ মোশারফ, উপ-প্রধান হাজী মো. তাহের, সদস্য সচিব নাজেম উদ্দিন লালা, সদস্য আজম সিকদার, এটিএম শাহ আলম, ডা. আবুল কালাম, সাবেক ইউপি সদস্য আবু মুছা, উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রমিজ আহমেদ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সেলিম উদ্দিন লিটন।
সম্মেলন শেষে অনুষ্টিত হয় কাউন্সিল অধিবেশন। এতে ৪, ৬, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নতুন কমিটির ঘোষণা দেওয়া হয়।
এদের মধ্যে ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি মো. পারভেজ ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, ৬ নম্বর ওয়ার্ডের সভাপতি শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক মো. কাইছার হামিদ, ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি কাইছার আলম ও সাধারণ সম্পাদল মো. ইসমাইল কুতুবী এবং ৯ নম্বর ওয়ার্ডের সভাপতি মোক্তার হোছাইন ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ; আওয়ামী লীগের ওয়ার্ড কমিটিগুলো ঘোষণা দেওয়া হয়।
তবে লেমশীখালী ইউনিয়ন আওয়ামী লীগের ৮ ও ৯ নম্বর ওয়ার্ড কমিটির সম্মেলন ও কাউন্সিল মঙ্গলবার সম্পন্ন হলেও প্রতিনিধিদের মধ্যে মতবিরোধের কারণে নতুন কমিটি ঘোষণা করা সম্ভব হয়নি। বুধবার অনুষ্টিত অন্য ওয়ার্ড কমিটির সাথে ওই ওয়ার্ডের নতুন কমিটি ঘোষণা দেওয়া হয়েছে।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION