মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চকরিয়ায় পূর্ববিরোধের জেরে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা

খুন, ফাইল ছবি

ভয়েস প্রতিবেদক:

চকরিয়া উপজেলায় পূর্ববিরোধের জেরে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকপুর নতুন বাজার স্টেশনে এ ঘটনা ঘটে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেন।

নিহত দুই ব্যক্তির নাম মোহাম্মদ সেলিম (৪৩) ও শফিউল আলম (৪৫)। সেলিম সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে এবং শফিউল মৃত আবু সালামের ছেলে।

স্থানীয়দের বরাতে চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী  জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন জাহেদুল ইসলাম ও মোহাম্মদ সেলিম। নির্বাচনে জাহেদ ইউপি সদস্য নির্বাচিত হন। এরপর থেকে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিল। এর জেরে মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে মানিকপুর নতুন বাজার স্টেশনে জাহেদ মেম্বারের নেতৃত্বে হামলা চালিয়ে দা-কিরিচ দিয়ে সেলিম ও শফিউলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন। শফিউল আলমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হলে সেখানে রাত ১২টার দিকে তিনি মারা যান।

ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, নিহতদের হাত, পা ও কাঁধসহ পুরো শরীরে কোপের চিহ্নিত রয়েছে। মূলত দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

উল্লেখ্য, নিহত সেলিম ও জাহেদ মেম্বার মানিকপুরের আলোচিত যুবলীগ নেতা আবু বক্কর হত্যা মামলার অন্যতম আসামি।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION