মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনের ৪টিতে চেয়ারম্যান হলেন যারা

ভয়েস প্রতিবেদক:

ঈদগাঁও উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদের বহুল কাঙ্খিত ও প্রত্যাশিত নির্বাচনে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যথাক্রমে ঈদগাঁও সদর ইউনিয়নে সোহেল জাহান চৌধুরী, ইসলামপুর ইউনিয়নে জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মওলানা দেলোয়ার হোছাইন ও ইসলামাবাদে আবদুর রাজ্জাক। তবে পোকখালী ইউনিয়নে ফলাফল প্রকাশকে কেন্দ্র করে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

পূর্ব নির্ধারিত তফসিল অনুযায়ী ২৮ এপ্রিল রবিবার উপজেলার পাঁচ ইউনিয়নে যথাসময়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিচ্ছিন্ন ২-১টি ঘটনা ছাড়া সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন। আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের কারণে বড় ধরণের কোন অপ্রীতিকর ঘটানা ছাড়া ভোটগ্রহণ সম্পন্ন শেষে গণনা শুরু হয়। সন্ধ্যা ঘনিয়ে আসতেই ক্রমান্বয়ে কেন্দ্র ভিত্তিক ফলাফল আসতে শুরু করে। সর্বশেষ প্রাপ্ত প্রাথমিক ফলাফল অনুযায়ী উক্ত প্রার্থীরা বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়। ফলাফল ঘোষণা পরবর্তী জয়ী প্রার্থী ও সমর্থকরা বিজয় মিছিল ও শুকরিয়া সভা করে ভোটার ও সমর্থকদের অভিনন্দন জানান। তবে এখনো রিটার্নিং কর্মকর্তার আনুষ্ঠানিক ফলাফল পাওয়া যাইনি।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION