শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বিশ্বাসঘাতকতার অভিযোগ এনে পেকুয়ার বিএনপি নেতা রাজুকে শোকজ নোটিশ

ভয়েস প্রতিকেদক, পেকুয়া:

দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকান্ডে জড়িত ও দলের প্রতি চরম বিশ্বাসঘাতকতার অভিযোগ এনে পেকুয়া উপজেলা বিএনপির সদস্য, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি শাফায়েত আজিজ রাজুকে কেন বহিস্কার করা হবে না তা জানতে চেয়ে শোকজ নোটিশ প্রদান করেছে বিএনপির কেন্দ্রীয় কমিটি।

দলীয় সিদ্ধান্ত না মেনে পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় বৃহস্পতিবার (২ মে) দলের যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক শোকজ নোটিশ তাকে পাঠানো হয়। এছাড়াও ৪৮ ঘন্টার মধ্যে কেন নির্বাচনে অংশ নিলেন তা জানাতে রাজুকে নির্দেশ দেয়া হয়েছে।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বিএনপি থেকে মনোনীত দুই প্রার্থী চেয়ারম্যান পদে উপজেলা যুবদলের সভাপতি কামরান জাদিদ মুকুট ও ভাইস চেয়ারম্যান পদে স্বেচ্ছাসেবকদলের সভাপতি আহসান উল্লাহ দলের সিদ্ধান্ত মেনে তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলেও বিএনপি নেতা রাজু তার প্রার্থীতা প্রত্যাহার না করে নির্বাচনী মাঠে থাকবেন বলে জানিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION