শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

দর্শক আবেগী হয়ে পড়ছেন

বিনোদন ডেস্ক:
নাটক এবং ওটিটিতে সমানতালে অভিনয় করছেন নীলাঞ্জনা নীলা। পাশাপাশি অভিনয় করছেন সিনেমায়ও। সদ্যই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বদরুল আনাম সৌদ পরিচালিত সিনেমা ‘শ্যামা কাব্য’ যেখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

জানালেন, মুক্তির দুদিন পেরোলেও দর্শকের কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছেন। অভিনেত্রী বলেন, ‘মাত্রই তো রিলিজ হলো। দুদিনই হলে গিয়ে সিনেমাটি দর্শকের সঙ্গে বসে দেখেছি। শো হাউজফুল ছিল। আমরা যে তাদের সঙ্গে হলে বসে সিনেমাটি দেখছিলাম তারা জানতেন না। পুরোটা সময় তাদের দেখছিলাম, তারা কতটা উপভোগ করছে! দেখলাম, দর্শকরা সিনেমাটি বেশ উপভোগ করছেন। গল্পের সঙ্গে নিজেদের কানেক্ট করতে পারছেন। নিজেরা ইমোশনাল হয়ে পড়ছিলেন। গল্পটি তাদের পছন্দ হয়েছে, প্রত্যেকে গল্পে ডুবে যাচ্ছিলেন। এখানে যারা অভিনয় করেছেন তাদের অভিনয় উপভোগ করছিলেন। দর্শকের প্রতিক্রিয়া দেখে খুবই ভালো লেগেছে। সো, এখন পর্যন্ত যা দেখলাম খুব ভালো রেসপন্স।’

প্রত্যাশা কতটুকু পূরণ হয়েছে বলে মনে করেন এমন প্রশ্নে নীলাঞ্জনা নীলা দেশ রূপান্তরকে বলেন, ‘প্রত্যেকটা শিল্পীই চায় তার কাজ দর্শক দেখুক এবং তাদের অভিমত জানাক। আমরা শিল্পীরা অনেক কষ্ট করে, পরিশ্রম করে একটা কাজ দর্শকের সামনে উপস্থাপন করি। দর্শক যখন কাজটি পছন্দ করেন, তখনই আমাদের সব কষ্ট সার্থক। খুব বেশিদিন তো পার হয়নি, আরও কিছুদিন গেলে প্রত্যাশার বিষয়টা আরও ভালোভাবে বলতে পারব। তবে এখন পর্যন্ত দর্শকের যা প্রতিক্রিয়া পেয়েছি তাতে আমি সন্তুষ্ট।’ প্রেম, ভালোবাসা না পাওয়ার মনস্তাত্ত্বিক গল্পের এ সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করা বেশ চ্যালেঞ্জিং ছিল জানিয়ে অভিনেত্রী বলেন, ‘এই চরিত্রটা আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল কারণ, নাম ভূমিকায় এবারই প্রথম আমার অভিনয় করা। এ রকম চরিত্রে আগে কাজ করিনি, একদমই শেষ মুহূর্তে এসে এখানে যুক্ত হয়েছি। শুরু থেকেই আমি অনেক চাপ অনুভব করছিলাম যে যদি কোনো ভুল হয় তারপর সেটা দর্শকরা কীভাবে নেবেন! অনেক বড় একটা দায়িত্ব, সেই জায়গা থেকে অনেক বেশি চিন্তা কাজ করছিল। পুরো টিম আমাকে ভীষণভাবে সাপোর্ট করেছে, যার কারণে ভালোভাবে কাজটি করতে পেরেছি। এখন দর্শকরাও সেটা গ্রহণ করছে, শ্যামা আজাদের ইমোশনটা অনুভব করতে পারছে।’ দর্শককে হলে এসে সিনেমাটি দেখার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘এখন পর্যন্ত যারাই সিনেমাটি দেখেছে সবাই বেশ পছন্দ করেছেন। তাই দর্শকদের সবাইকে বলব হলে এসে সিনেমাটি দেখুন। এতটুকু বলব, সিনেমাটি দেখলে আপনারা গল্পে ডুবে যাবেন এবং উপভোগ করবেন।’ এর বাইরে শিগগিরই আরও নতুন দুটি সিনেমায় দেখা যাবে নীলাঞ্জনা নীলাকে। এর মধ্যে মোস্তাফিজুর রহমান মানিকের একটি সিনেমার এক লটের শুটিং শেষ করেছেন এবং এস এম কাইয়ুম পরিচালিত একটি সিনেমার শুটিং শেষ। এ ছাড়া নতুন একটি ওয়েবেও কাজ করছেন বলে জানান। আসছে ঈদে বেশ কিছু নাটকেও পাওয়া যাবে তাকে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION