শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজারে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন চলছে

ভয়েস প্রতিবেদক:
কক্সবাজারের তিন উপজেলা টেকনাফ, উখিয়া এবং রামু উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বৈরী আবহাওয়ার কারণে নির্বাচনী সরঞ্জাম পাঠাতে না পারায় সেন্টমার্টিন ইউনিয়নে ভোট গ্রহন স্থগিত করেছে নির্বাচন কমিশন।
আজ সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয়। সকালে কেন্দ্রে ভোটারের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারের উপস্থিতি বাড়তে থাকে। এই তিন উপজেলায় ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
তিন উপজেলায় মোট ভোটার ৫ লাখ ১৮ হাজার ৯৩৫ জন। তার মধ্যে টেকনাফে দুইজন হিজড়া ভোটার হয়েছে। টেকনাফে পুরুষের চেয়ে নারী ভোটারের সংখ্যা বেশি।
এই তিন উপজেলায় মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে প্রার্থী ৯ জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ১৩ জন ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী ৮ জন।
নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করতে আইন প্রয়োগকারী সংস্থার পাশাপাশি বিজিবি সদস্যরা টহলে রয়েছে।
তিন উপজেলার মধ্যে টেকনাফে ভোটার এক লাখ ৮০ হাজার ৪২০ জন, উখিয়ায় মোট ভোটার ১ লাখ ৫১ হাজার ৫৬৪ জন ও রামু উপজেলায় মোট ভোটার ১ লাখ ৮৬ হাজার ৯৫১ জন।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION