রবিবার, ২১ Jul ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

দুর্নীতির অভিযোগে মতিউর, তার স্ত্রী ও ছেলের বিদেশ যেতে নিষেধাজ্ঞা

ভয়েস নিউজ ডেস্ক:

জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক সদস্য মতিউর রহমান এবং তার পরিবারের দুই সদস্যের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছেন আদালত।

পরিবারের সদস্যরা হলেন মতিউরের স্ত্রী ও নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ লাকি ও তার ছেলে আহমেদ তৌফিকুর রহমান অর্ণব।

দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক ও তদন্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের আবেদনের পরিপ্রক্ষিতে ঢাকার মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামস জগলুল হোসেন এ আদেশ দেন বলে জানান দুদকের একজন আইজীবী।

দুদকের পক্ষে পাবলিক প্রসিকিউটর মীর আহমেদ আলী এ আবেদন করেন।

আবেদনে দুদক বলে, এনবিআরের কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিল ট্রাইব্যুনালের সাবেক সদস্য মতিউর ও তার পরিবারের সদস্যরা দেশ ছাড়ার চেষ্টা করছেন, তাই তাদের বিদেশ যেতে বাধা দিতে ভ্রমণ নিষেধাজ্ঞা জারি করা উচিত। তাছাড়া তারা বিদেশে অর্থ পাচারেরও চেষ্টা করছেন।

এর আগে তাদের বিরুদ্ধে অবৈধ উপায়ে বিপুল পরিমাণ সম্পদ অর্জনের অভিযোগ তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করে দুদক।

এদিকে, রোববার (২৩ মে) জাতীয় রাজস্ব বোর্ডের কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিল ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট মো. মতিউর রহমানকে তার পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাকে অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগে সংযুক্ত করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION