রবিবার, ২১ Jul ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ক্যানসার আক্রান্ত হিনা খান কত টাকার মালিক

বিনোদন ডেস্ক:
ভারতের জনপ্রিয় মডেল-অভিনেত্রী হিনা খান ক্যানসারে আক্রান্ত। সম্প্রতি তার ব্রেস্ট ক্যানসার (স্তন ক্যানসার) শনাক্ত হয়। কয়েক দিন আগে অসুস্থতার খবর জানান হিনা খান নিজেই। এরই মধ্যে চিকিৎসা শুরু হয়েছে তার। ভারতেই চিকিৎসা চলছে এই অভিনেত্রীর।

২০০৮ সালে ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান হিনা খান। পরবর্তীতে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। টিভি নাটকে পা রেখেই খ্যাতি কুড়ান তিনি। যশ-খ্যাতির পাশাপাশি অনেক অর্থের মালিকও হয়েছেন হিনা। ঠিক কথা টাকার মালিক এই অভিনেত্রী?

ডিএনএ ইন্ডিয়া ডটকমের তথ্য অনুসারে, প্রতি মাসে হিনা খানের আয় ৩৫ লাখ রুপি। ধারাবাহিক নাটকের প্রতি পর্বের জন্য ১ থেকে দেড় লাখ টাকা পারিশ্রমিক নেন। টিভি শোয়ের জন্য ২ লাখ রুপি নিয়ে থাকেন এই অভিনেত্রী। বর্তমানে ভারতের টিভি অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে ধনী হিনা খান। তার মোট সম্পদের পরিমাণ ৫২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭৩ কোটি ২২ লাখ টাকার বেশি)।

স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়’ ধারাবাহিকে অক্ষরা এবং ‘কসৌটি জিন্দাগি কায়’ ধারাবাহিকে কমলিকা চরিত্রে অভিনয় করে আলোচিত হন হিনা। ‘বিগ বস’ ও ‘খতরো কে খিলাড়ি’-তেও অংশ নিয়েছিলেন তিনি। পরে পরিচালক বিক্রম ভাটের হাত ধরে সিড মক্কারের বিপরীতে ‘হ্যাকড’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন হিনা।

৩৬ বছর বয়সি হিনা খান ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়েছেন। এ খবরে বিস্মিত তার সহকর্মী ও ভক্ত-অনুরাগীরা। তবে এই যুদ্ধে জয়লাভ করবেন, তা নিয়ে আত্মবিশ্বাসী তিনি। হিনা খানের ভাষায়— ‘এই সফরের শেষে যে আলো রয়েছে, তা আমি স্পষ্ট দেখতে পাচ্ছি। আমি আমার সুস্থতা প্রার্থনা করছি।’

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION