শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সালাহউদ্দিনের দেশে আগমন, পেকুয়ায় জনতার আনন্দ মিছিল

ভয়েস প্রতিবেদক, পেকুয়া:

পেকুয়া উপজেলা বিএনপি, যুবদলসহ বিএনপির অঙ্গসংগঠনের উদ্যোগে স্বৈরশাসকের পতন এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী সালাউদ্দিন আহমেদের ভারত থেকে দেশে আগমন উপলক্ষে আনন্দ ও গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ আগস্ট) বিকেল ৩টায় উপজেলা বিএনপির কার্যালয় থেকে গণমিছিলটি শুরু হয়। মিছিলে বিএনপি ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ জনগণ অংশ নেন।

মিছিলে নেতৃত্ব দেন উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর শাহ। গণমিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোছাইন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক এম শাহনেওয়াজ আজাদ, সাংগঠনিক সম্পাদক ডা. বেলাল, সাবেক চেয়ারম্যান মুসলেম উদদীন, উপজেলা যুবদলের সভাপতি কামরান যাদিদ মুকুট প্রমুখ।

বক্তারা বলেন, কোন স্বৈরশাসক এদেশের মাটিতে চিরস্থায়ী থাকতে পারেনি। বিগত ১৫ বছর আওয়ামী লীগ জনগণের উপর নির্যাতন নিপীড়ন চালিয়েছে। দেশের অর্থ ও সম্পদ লুট করেছে। মানুষের বাকস্বাধীনতা হারিয়েছে। হাজার হাজার মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে জেল-জুলুম দিয়েছে, গুম-হত্যা করেছে। এগুলোর জন্য শেখ হাসিনাকে দেশে ফেরত এনে কঠিন বিচার করতে হবে।

দীর্ঘ ৯ বছর পর পেকুয়ার সন্তান সাবেক প্রতিমন্ত্রী সালাউদ্দিন দেশে আসায় সবাই আনন্দ উল্লাস করে বলেন, অনেক বছর পর আমরা আমাদের প্রিয় মানুষকে পেয়েছি। তার নেতৃত্বে দলকে আবার সুসংগঠিত করে দেশে পুনরায় উন্নয়নের ধারা নিয়ে আসা হবে।

ভযেস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION