শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজারে চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যা

সাজন বড়ুয়া সাজু:

কক্সবাজারে গরু চুরির অপবাদে এক যুবককে রাতভর পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় আরও ৪ জন গুরুতর আহত হয়েছে।

শনিবার ভোর ৫টার দিকে কক্সবাজার শহরের ১২ নং ওয়ার্ডের সৈকত পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত যুবকের নাম সাজ্জাদ হোসেন (২১) প্রকাশ সুনিয়া।তিনি একই ওয়ার্ডের মধ্যম কলাতলী এলাকার মোঃ আলমের ছেলে।তিনি ১ সন্তানের জনক বলে জানা যায়।

এই ঘটনায় নিহত সাজ্জাদের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ২টার দিকে সৈকত পাড়া এলাকার বাসিন্দা নূর আহমেদ ও তার পরিবারের সদস্যরা গিয়ে সাজ্জাদকে তুলে নিয়ে আসে।পরে সেখানে গরু চুরির অপবাদে রাতভর পৈশাচিক নির্যাতন করে।এসময় খবর পেয়ে পরিবারের সদস্যরা ছুটে গেলে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা দাবি করে।

এই বিষয়ে সাজ্জাদের মা সাহেরা খাতুন জানান, তার ছেলে কোনো দোষ না করা স্বত্বেও নূর সৈকত পাড়ার নূর আহমেদ ও তার পরিবারের সদস্যরা তুলে নিয়ে যায়।পরে আমরা গেলে আমাদের উপর অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ছেলে গরু চুরি করেছে অপবাদ দেয়।

এছাড়া নিহত সাজ্জাদের বউ শাহনাজ পারভীন (১৮) জানান, তার স্বামীকে হঠাৎ কয়েকজন মিলে তুলে নিয়ে যায়।পরে রাতে তাকে ছাড়িয়ে আনতে গেলে ১ লক্ষ টাকা দাবি করে।পরে তারা চলে আসলে হঠাৎ ভোর ৫টার দিকে কক্সবাজার সদর হাসপাতাল থেকে অজ্ঞাত নাম্বার থেকে ফোন আসে এবং বলে তার স্বামীকে মর্গে রাখা হয়েছে।

পরে পরিবারের সদস্যরা সকালে আসলে তার লাশ দেখতে পায়।এই ঘটনার সাথে জড়িত সকলের সর্বোচ্চ শাস্তি কামনা করেছেন সাজ্জাদের পরিবার।তারা জানান নিরীহ নিরপরাধ মানুষকে যারা এভাবে মেরে ফেলেছে তারা যেন পার না পাই।

এই বিষয়ে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রকিবুজ্জামান জানান, হত্যার বিষয়টি আমরা খবর পেয়েছি।ইতোমধ্যে একটি টিম সেখানে গিয়েছে এবং বিষয়টা খতিয়ে দেখছি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION