সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মহেশখালী উপজেলা: নুতন মুখ জয়নালই হলেন উপজেলা চেয়ারম্যান

ভয়েস প্রতিবেদক, মহেশখালী:

প্রথমধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মহেশখালী উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে আজ। বুধবার (৮মে) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা।

এতে মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে দোয়াতকলম প্রতীক নিয়ে ৩৮১২৯ পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জয়নাল আবেদীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টুপি প্রতীক নিয়ে হাবিব উল্লাহ পেয়েছেন ৩৫৮৫৯ভোট। অপর প্রার্থী মোটরসাইকেল প্রতীক নিয়ে গোলাম কুদ্দুস চৌধুরী পেয়েছেন ৯০৭০ ভোট।

এছাড়াও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বই প্রতীকের প্রার্থী আবু ছালেহ্, তিনি পেয়েছেন ২৫৬০৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মইন উদ্দিন তোফাইল উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ১৯০৬৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কলস প্রতীকের প্রার্থী মনোয়ারা কাজল, তিনি পেয়েছেন ৪৫৮০৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীক নিয়ে মিনুয়ারা মিনু পেয়েছেন ২৬৯৪১ ভোট।

বুধবার ভোটগ্রহণ শেষে রাতেই সহকারী রিটার্নিং কর্মকর্তা বেসরকারিভাবে এ তিনজনকে বিজয়ী ঘোষণা করেন।

মহেশখালী উপজেলায় মোট ভোটার ২ লাখ ৫৭ হাজার ৪৫৮ ভোট। তার মধ্যে ভোট কাস্টিং হয়েছে ৮৫৬৭২ ভোট অর্থাৎ শতকরা ৩৩.২৮%।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION