শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :

ঈদে শাকিবকে টেক্কা দেবেন বুবলী

বিনোদন ডেস্ক:
ঈদের বাকি দুই সপ্তাহের কম; অথচ এখনো ‘তুফান’ ও ‘ময়ূরাক্ষী’ ছাড়া আর কোনো সিনেমার তেমন প্রচার চোখে পড়ছে না। এবার মুক্তি তালিকায় যুক্ত হলো ‘রিভেঞ্জ’।

নতুন সম্পর্কে জড়ানোর আগ্রহ নেই সানিয়া মির্জার!নতুন সম্পর্কে জড়ানোর আগ্রহ নেই সানিয়া মির্জার!
বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা ও প্রযোজক মোহাম্মদ ইকবাল। ইতিমধ্যে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।
অ্যাকশনধর্মী এ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও শবনম বুবলী। আরও আছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, কাজী হায়াৎ প্রমুখ। নির্মাতা জানিয়েছেন, শিগগিরই প্রচারণা শুরু হবে সিনেমাটির।

ঈদে আসছে ব্যাটারি গলির গল্পে ‘ফিমেল ৪’ঈদে আসছে ব্যাটারি গলির গল্পে ‘ফিমেল ৪’
মোহাম্মদ ইকবাল বলেন, ‘অনেক দিন ধরে রিভেঞ্জ মুক্তির জন্য সঠিক সময়ের অপেক্ষায় ছিলাম। আসছে ঈদুল আজহায় মুক্তির পরিকল্পনা করেছি। ইতিমধ্যে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছি। ঈদের চেয়ে ভালো সময় আর পাওয়া যাবে না। আমি সবসময় বড় সিনেমার সঙ্গে পাল্লা দিতে চাই। এবারও তাই হবে।’

এখন পর্যন্ত ঈদে মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা এসেছে শাকিব খানের ‘তুফান’ ছবির। রাশীদ পলাশের ‘ময়ূরাক্ষী’ ও এম রাহিমের ‘জংলি’ সিনেমার। এর মধ্যে গত শনিবার রাতে মুক্তির তালিকা থেকে নাম তুলে নিয়েছে এম রাহিমের জংলি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION