মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে পৃথক ছুরিকাঘাতে ২যুবক খুন

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রামের কর্ণফুলী ও সীতাকুণ্ড উপজেলায় পৃথকভাবে ছুরিকাঘাতে দুই যুবককে খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৮ মে) রাতে সীতাকুণ্ড পৌরসভার পেশপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। এর আধাঘণ্টার ব্যবধানে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের বোর্ডবাজার এলাকায় ছুরিকাঘাতে খুন হন আরেক যুবক।

সীতাকুণ্ডে নিহত যুবক মো. কোরবান আলী সোহেল (২৬) উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, ‘রাত সাড়ে ৯টার দিকে ছুরিকাঘাতে খুন হওয়া এক যুবকের লাশ আমরা মহাসড়কের পাশ থেকে উদ্ধার করেছি। সেখানে রক্তাক্ত লাশটি পড়েছিল। কে বা কারা খুন করেছে সেটা কেউ দেখেনি। প্রাথমিকভাবে তার পরিবারও কাউকে সন্দেহের কথা জানাতে পারেনি। আমরা তদন্ত করছি।’

ঘটনাস্থল থেকে নিহতের মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক সুমন বণিক।

এদিকে রাত ১০টার দিকে কর্ণফুলী উপজেলায় জায়গা নিয়ে বিরোধের জেরে আরেকটি খুনের ঘটনা ঘটে। খুন হওয়া মোহাম্মদ মুরাদ (২৬) চরলক্ষ্যা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের আবদুর রহিমের ছেলে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ জানান, জায়গা কেনাবেচা নিয়ে স্থানীয় জুয়েল ও ফোরকানের মধ্যে বিরোধ ছিল। সম্প্রতি এই বিরোধ আরও জোরালো হয়। নিহত মুরাদ জুয়েলের পক্ষের লোক।

‘গত (মঙ্গলবার) রাতে মুরাদ বোর্ডবাজার এলাকায় গেলে ফোরকানের পক্ষের সাইফুল ও আজাদ তাকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় মুরাদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কাউকে গ্রেফতার করা যায়নি বলে ওসি জানিয়েছেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION