সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

এবার চট্টগ্রামে এক দিনে রেকর্ড ৯৫৫ কোভিড রোগী শনাক্ত

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রাম জেলায় করোনাভাইরাসের সংক্রমণ আরও ছড়িয়ে পড়ছে; এক দিনে শনাক্ত রোগীর সংখ্যায় হয়েছে নতুন রেকর্ড।

চট্টগ্রাম শহর ও বিভিন্ন উপজেলা মিলিয়ে মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ৯৫৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে, মৃত্যু হয়েছে ১০ জনের।

সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামের বিভিন্ন পরীক্ষাগারে মোট দুই হাজার ৬৪৯টি নমুনা পরীক্ষা করে এই নতুন রোগীদের শনাক্ত করা হয়েছে। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩৬ দশমিক ০৫ শতাংশ।

নতুন রোগীদের মধ্যে ৬৩৬ জন চট্টগ্রাম মহানগরের এবং ৩১৯ জন এ জেলার ১৪টি উপজেলার বাসিন্দা।

এর মধ্যে সীতাকুণ্ডে ৫০ জন, হাটহাজারিতে ৩৬ জন, রাউজানে ৩৫ জন এবং ফটিকছড়িতে ৩০ জনের মধ্যে কোভিড সংক্রমণ ধরা পড়েছে। গত এক দিনে জেলায় করোনাভাইরাসে যে ১০ জনের মৃত্যু হয়েছে, তাদের চারজন মহানগরী এবং ছয়জন বিভিন্ন উপজেলার বাসিন্দা ছিলেন।

সিভিল সার্জন কার্যালয়ের হিসাবে, এ পর্যন্ত চট্টগ্রাম জেলায় মোট ৬৬ হাজার ৭৮৪ জন কোভিড রোগী শনাক্ত হয়েছেন, তাদের তার মধ্যে মারা গেছেন ৭৯০ জন। আগের দিন সোমবার জেলায় রেকর্ড ৮২১ জনের মধ্যে সংক্রমণ ধরা পড়ার খবর এসেছিল, পরদিনই শনাক্তের সংখ্যা সেই রেকর্ড ছাড়িয়ে গেল।

রোববারে চট্টগ্রামে ৭০৯ জনের মধ্যে সংক্রমণ মিলেছিল। ওইদিন জেলায় সর্বোচ্চ ১৪ জনের মৃত্যুর খবর এসেছিল এক দিনে।সূত্র:বিডিনিউজ।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION