সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

করোনা: চট্টগ্রামে ২৪ ঘণ্টায় মৃত্যু ১১, শনাক্ত ৩৩.০১ শতাংশ

চট্টগ্রাম নগর ভবন,ফাইল ছবি

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১১ জন মারা গেছেন। একই সময়ে ১২টি ল্যাবে দুই হাজার ৮৬২টি নমুনা পরীক্ষা করে ৯৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬৩৯ জনের বাড়ি মহানগর এলাকায় ও ৩০৬ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩৩ দশমিক ০১ শতাংশ। আজ রোববার জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য জানিয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্র আরও জানায়, উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত রোগীর মধ্যে আট জনের বাড়ি লোহাগড়া উপজেলায়। এ ছাড়া, সাতকানিয়া উপজেলার আট জন, বাঁশখালীর ১৮ জন, আনোয়ারার তিন জন, চন্দনাইশের ২৬ জন, পটিয়ার ৪৫ জন, বোয়ালখালীর ৪০ জন, রাঙ্গুনিয়ার ১৮, রাউজানের ৪২, ফটিকছড়ির ২৭, হাটহাজারীর ২৮, সীতাকুণ্ডের ১৭, মীরসরাইয়ের ১৩ জন ও ১৩ জন সন্দীপ উপজেলার বাসিন্দা।

এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা ৭০ হাজার ৯০২ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে মহানগর এলাকার ৫৩ হাজার ৯৬১ ও ১৬ হাজার ৯৪১ জন উপজেলা পর্যায়ের রোগী রয়েছেন। এ পর্যন্ত মহানগর এলাকার ৫১৭ ও উপজেলা পর্যায়ের ৩১৮ জনসহ মোট ৮৩৫ জন মারা গেছেন। সূত্র:ডেইলী স্টার।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION