সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে হত্যা মামলার ২ আসামির ফাঁসি

ভয়েস নিউজ ডেস্ক:
চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানা এলাকায় আব্দুল নবীকে হত্যার দায়ে বাদশা মিয়া (৫২) ও মহি উদ্দীন (৪১) নামে দুই ব্যক্তিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ওই মামলার অপর ছয় আসামির মধ্যে দু’জনকে যাবজ্জীবন ও চারজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মুহাম্মদ আমিরুল ইসলাম এ রায় ঘোষণা করেন। বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট চন্দন দাস একথা জানান।

যাবজ্জীবন দণ্ডিতরা হলেন- আব্দুল বারেক (৬১) ও হুমায়ুন কবির (৩৮)। এছাড়া সাইদুল হক, খায়রুল আলম, জেসমিন আক্তার ও লিপি আক্তারকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন আদালত।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ১৭ মে সন্ধ্যায় পতেঙ্গা থানার কাঠগড় বাজারের পাশে সীমানা প্রাচীর নির্মাণের জেরে আব্দুল নবীকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছোটভাই জাহিদুল আলম বাদী হয়ে একই বছরের ১৮ মে পতেঙ্গা থানায় মামলা করেন। ২০০৬ সালের ১৯ মার্চ মামলার অভিযোগ গঠন করেন আদালত। সাক্ষ্য গ্রহণ ও দীর্ঘ শুনানী শেষে বৃহস্পতিবার আদালত রায় ঘোষণা করেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION