শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

“পর্যটন খাতে বেসরকারি বিনিয়োগের পরিবেশ তৈরি করে দিয়েছে সরকার”

ভয়েস প্রতিবেদক :
কক্সবাজারে অনুষ্ঠিত হলো ‘দেশের পর্যটন শিল্পের বিকাশে ট্যুরিস্ট পুলিশের ভূমিকা, অর্জন এবং চ্যালেঞ্জ সমূহ’ শীর্ষক সেমিনার

বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ হান্নান মিয়া বলেছেন, পর্যটন খাতে বেসরকারি বিনিয়োগের পরিবেশ তৈরি করে দিয়েছে সরকার।  এ খাতের উন্নয়নে বেসরকারি উদ্যোক্তাদের এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে কক্সবাজারের একটি অভিজাত হোটেলে ‘দেশের পর্যটন শিল্পের বিকাশে ট্যুরিস্ট পুলিশের ভূমিকা, অর্জন এবং চ্যালেঞ্জ সমূহ’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মোর্শেদুল আনোয়ার খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবু সুফিয়ান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সাবেক ডীন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আবুল মনসুর আহাম্মদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ড. সন্তোষ কুমার দেব, কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, কক্সবাজার হোটেল-মোটেল গেস্ট হাউস মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম সিকদার, ভ্রমন ম্যাগাজিনের সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর মোঃ মাসুদুর রহমান।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION