শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

করোনা মোকাবেলায় ১১ দফা বাস্তবায়নে পর্যটকদের সাথে স্কোয়াব’র মতবিনিময় সভা

ভয়েস প্রতিবেদক:
করোনার উর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকারের জারি করা ১১ দফা বিধিনিষেধ আজ বৃহস্পতিবার থেকে কার্যকর হচ্ছে। পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত সবাইকে এসব বিধিনিষেধ বাধ্যতামূলকভাবে মানতে হবে। কক্সবাজারে সরকারের জারিকৃত ১১ দফা বাস্তবায়নে প্রশাসনের পাশাপাশি মাঠে নেমেছে সী ক্রোজ অপারেটরস্ ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (স্কোয়াব)।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে টেকনাফের দমদমিয়া জাহাজ ঘাটে পর্যটকদের সাথে মতবিনিময় করেছে সংগঠনটির নেতৃবৃন্দ। সী ক্রোজ অপারেটরস্ ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (স্কোয়াব) এর সিনিয়র সহ-সভাপতি এস এম আবু নোমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসাইন ইসলাম বাহাদুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ট্যুরিস্ট পুলিশ টেকনাফ জোনের ইন্সপেক্টর অমৃত কুমার, নৌ পুলিশ টেকনাফ জোনের ইন্সপেক্টর নান্নু মিয়া ও গ্রিন লাইন টেকনাফ প্রতিনিদি মিরাজ।

সভায় বক্তারা বলেন, ‘প্রাণঘাতি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন দ্রুত ছড়িয়ে পড়ছে। এ জন্য সবাইকে সতর্ক থাকাতে হবে। সবাইকে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে চলতে হবে। গুরুত্ব দিয়ে মানতে হবে সরকারের নির্দেশনাগুলো। করোনামুক্ত সুখী-সমৃদ্ধময় ও শান্তির সোনার বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন স্কোয়াবের অর্থ সম্পাদক মোহাম্মদ রাসেল। এসময় উপস্থিত ছিলেন বে ক্রুজের টেকনাফ প্রতিনিধি শোয়াইব, কেয়ারী ক্রুজ এন্ড ডাইনের টেকনাফ প্রতিনিধি মোহাম্মদ শাহালম, কেয়ারি সিন্দা বাদের টেকনাফ প্রতিনিধি মোহাম্মদ আজিজ, এমভি পারিজাতের টেকনাফ প্রতিনিধি রাজন, এমভি ফারহানের টেকনাফ প্রতিনিধি মোহাম্মদ আনোয়ার, শহিদ সুকান্ত বাবুর টেকানাফ প্রতিনিধি নুরুল আমিন পুতু, শহিদ সালাম আব্দু রহিমসহ পর্যটকরা।

পরে বিভিন্ন জাহাজে অবস্থানরত পর্যটকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। পাশাপাশি জনসমাগম না করতে মাইকিং করা হয়। স্কোয়াবের জনসচেতনতামূলক এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান নেতৃবৃন্দ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION