শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

পর্যটন স্পট খুলে দেয়ার বিষয়ে কর্মপরিকল্পনা

 ইমাম খাইর:
কক্সবাজারের পর্যটন স্পট খুলে দেয়ার বিষয়ে কর্মপরিকল্পনা নির্ণয়ে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শুক্রবার (২৪ জুলাই) রাতে কক্সবাজার জেলা প্রশাসনের কর্মকর্তাদের অনলাইন প্লাটফর্মে সভায় এ বিষয়ে খোলামেলা আলোচনা হয়েছে।
জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে এতে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পশু কোরবানির স্থান নির্বাচন ও পরিচ্ছন্নতা; সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ জামাত অনুষ্ঠান ও স্বাস্থ্য সচেতনতা; উপজেলায় করোনা পরিস্থিতি, সংক্রমণের হার, প্রবণতা, টেস্ট পরিস্থিতি ও আইসোলেশন সেন্টারসমূহের সর্বশেষ অবস্থা; ভিজিএফ চাল বিতরণ; পাহাড় কাটা ও পাহাড় দখলরোধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া বন্যা ও অতিবৃষ্টির ক্ষেত্রে দুর্যোগ প্রতিরোধ প্রস্তুতিসহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা শেষে সিদ্ধান্ত গৃহীত হয়।
স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডিএলজি) শ্রাবস্তী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আশরাফুল আফসার (রাজস্ব, উপসচিব), মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা (সাধারণ), মোঃ আমিন আল পারভেজ (শিক্ষা ও আইসিটি), এসএম সরওয়ার কামাল (মানব সম্পদ ও উন্নয়ন) ও সকল উপজেলা নির্বাহী অফিসারগণ অনলাইন প্লাটফর্মে সভায় অংশ গ্রহণ করেন।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION