রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

জামা-গহনা ভাড়া নিয় আম্বানির বিয়েতে কলকাতার তারকারা, দাবি শ্রীলেখার

বিনোদন ডেস্ক:
কয়েক বছরে পর্ব অনুযায়ী অনুষ্ঠিত হলো মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়ে। গত ১২ জুলাই রাধিকা মার্চেন্টের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অনন্ত আম্বানি। ভারতীয় তারকাদের পাশাপাশি বিশ্বতারকাদের মিলন মেলা বসেছিল মুম্বাইয়ে।

গত ১৪ জুলাই অনন্ত-রাধিকার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাতে যোগ দিয়েছিলেন কলকাতার একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন— শাশ্বত চ্যাটার্জি, রাইমা সেন, নুসরাত জাহান, যশ দাশগুপ্ত, রুক্মিণী মৈত্রসহ অনেকে। কারো নাম না করে এবার আম্বানির বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে পোস্টটি যে কলকাতার তারকাদের নিয়ে করা, তা স্পষ্ট।

শ্রীলেখা মিত্র তার পোস্টে লেখেন, “নোংরা প্রদর্শনী চলছে, মানুষ সেগুলো গিলছে। আমাদের এখানকার তারকারা ভাড়া করা জামা আর গয়না পরে গিয়ে ছবি তুলে বোঝাচ্ছে তারা ভিভিআইপি। আর কিছু মানুষ তাদের দেখে বলছে, বাঙালি হিসেবে ‘গব্বো’ বোধ হচ্ছে।”

কলকাতার তারকারা আম্বানির বিয়ের অনুষ্ঠানে নির্ধারিত এরিয়া পর্যন্ত যাওয়ার অনুমতি পেয়েছিলেন। এমন ইঙ্গিত দিয়ে শ্রীলেখা লেখেন, ‘এবার আমার বোধহয় যাওয়ার সময় হয়ে গেছে। বিয়ের সার্কাসে নয় স্বর্গে। পার্সোনাল ডিগনিটি বলে আর কিছু রইল না। সবার হাতে কালারড ব্রেসলেট। লক্ষ্য করবেন, তাতে নির্ধারিত আপনি কোন এরিয়া অবধি যেতে পারবেন, তারপর আর যেতে দেবে না।’

ভাড়া করা জামা-গহনা প্রসঙ্গ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে। শ্রীলেখার পোস্টে নেটিজেনদের অনেকে নানারকম মন্তব্য করেছেন। প্রশ্ন ছুড়ে দিয়ে শুভাষ মিত্র লেখেন, ‘ভাড়া করা ড্রেস? ভাড়া করা গয়না? এ প্রশ্নের উত্তরে শ্রীলেখা লেখেন, ‘হ্যাঁ, এটি সত্য। আমি জেনেছি।’ অন্য একজনের প্রশ্নের উত্তরে শ্রীলেখা জানান, কোন প্রতিষ্ঠান এত সুন্দর জামা-গহনা ভাড়া দেন। তা ছাড়া অনেকে শ্রীলেখার পোস্টের সঙ্গে সহমত পোষণ করে মন্তব্য করেছেন।

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। তার তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিলেন আরেক পুত্র অনন্ত আম্বানি। ২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি।

গত ২৯ জুন আম্বানির বাসভবনে পূজা অনুষ্ঠানের মাধ্যমে অনন্তর বিয়ের উৎসব শুরু হয়। গত ২ জুলাই মহারাষ্ট্রের পালঘরে সুবিধাবঞ্চিত ৫০ দম্পতির গণবিয়ের আয়োজন করে আম্বানি পরিবার। ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনন্ত-রাধিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানটি তিন পর্বে বিভক্ত করা হয়। যেমন— শুভ বিবাহ, শুভ আশীর্বাদ। এ দুটো পর্ব ১৩ জুলাই অনুষ্ঠিত হয়। আর ‘মঙ্গল উৎসব’ বা ‘বিবাহোত্তর সংবর্ধনা’ অনুষ্ঠিত হয় ১৪ জুলাই।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION