রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মা-বাবা হলেন তারকা দম্পতি রিচা-আলী

বিনোদন ডেস্ক:
মা-বাবা হলেন বলিউডের তারকা দম্পতি রিচা চাড্ডা ও আলী ফজল। মঙ্গলবার (১৬ জুলাই) কন্যা সন্তানের জন্ম দেন রিচা চাড্ডা। বৃহস্পতিবার (১৮ জুলাই) যৌথ এক বিবৃতিতে এ ঘোষণা দেন রিচা-আলী। এটি দম্পতির প্রথম সন্তান।

এ বিবৃতিতে বলা হয়েছে, ‘১৬ জুলাই একটি সুস্থ কন্যা সন্তানের আগমনের ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত, উচ্ছ্বসিত! আমাদের গোটা পরিবার আনন্দিত। শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ জানাই!’ তবে কন্যার নাম কি রেখেছেন তা প্রকাশ করেননি এই দম্পতি।

‘ফুকরে’ সিনেমার শুটিং সেটে রিচা চাড্ডা এবং আলী ফজলের পরিচয়। সেখান থেকেই তাদের প্রেমের সূত্রপাত। ২০২২ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন এই যুগল।

রিচা চাড্ডা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’। সঞ্জয় লীলা বানসালি নির্মিত সিরিজটি গত ১ মে নেটফ্লিক্সে মুক্তি পায়। এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা। মুক্তির পর ভূয়সী প্রশংসা কুড়ায় সিরিজটি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION