মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্প এলাকায় নিখোঁজের ৪দিন পর আরমানের লাশ উদ্ধার চকরিয়ায় পুকুরে গোসলে নেমে দুই বোনের মৃত্যু জাতিসংঘের তথ্যানুসন্ধান দল আনুষ্ঠানিকভাবে তদন্তের কাজ শুরু করবে মঙ্গলবার, থাকবে এক মাস বাংলাদেশকে ২০০ একর জমি ফিরিয়ে দিচ্ছে ভারত আওয়ামী লীগ হাতে অবৈধ অস্ত্র উদ্ধার করতে ‍না পারলে , জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারবে না।: রিজভী কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষে নিহত ১ পেকুয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে ২ যবক নিহত মহেশখালীতে মাংসের দাম অতিরিক্ত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না : গোবিন্দের স্ত্রী

জামায়াত ন্যায় ও ইনসাফভিত্তিক নেতৃত্ব কায়েমের লক্ষ্যে কাজ চালিয়ে যাচ্ছে

সংবাদ বিজ্ঞপ্তি:

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মদ শাহজাহান বলেছেন, জামায়াতে ইসলামী এ দেশে ন্যায় ও ইনসাফভিত্তিক নেতৃত্ব কায়েমের কাজ আঞ্জাম দিয়ে যাচ্ছে। সমাজের সকল ক্ষেত্রে অসৎ, দুর্নীতিবাজ ও অদক্ষ নেতৃত্বের কারণে দেশ থেকে দুর্নীতি, সন্ত্রাস ও বিশৃঙ্খলা দূর হচ্ছে না। জামায়াতে ইসলামী দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণে তারুণ্যের ইচ্ছাকে অগ্রাধিকার দিয়ে দেশ পরিচালনায় অবদান রাখতে বদ্ধপরিকর। দীর্ঘ ১৬ বছর আওয়ামী দুঃশাসনের কারণে দেশের তরুণ সমাজ হতাশায় নিমজ্জিত ছিল। বেকারত্ব, দুর্নীতি, গণতন্ত্রহীনতার কারণে দেশের মানুষ অসহায় হয়ে পড়েছিল। বাক স্বাধীনতা ও মত প্রকাশের অধিকার ছিল শুধু মাত্র আওয়ামী লীগারদের। এহেন অবস্থা থেকে জাতিকে ঐক্যবদ্ধ করে জাতিকে মুক্তি এনে দিয়েছে এ দেশের ছাত্র সমাজ। আমরা তাদের আত্মত্যাগকে শ্রদ্ধা জানাই।

বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার জেলার রামু উপজেলা শাখা আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ শাহজাহান উপরোক্ত কথাগুলো বলেন।

রবিবার (১ সেপ্টেম্বর) বিকাল ৩টায় স্থানীয় কমিউনিটি সেন্টারে উপজেলা আমীর সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল্লাহ মোহাম্মদ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মাওলানা নূর আহমদ আনোয়ারী, জেলা নায়েবে আমীর মুফতী মাওলানা মুহাম্মদ হাবিবুল্লাহ, জেলা সেক্রেটারি এডভোকেট ফরিদ উদ্দিন ফারুকী, সাবেক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জামায়াত নেতা শহিদুল আলম বাহাদুর।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা শাহজাহান আরও বলেন, আমরা ধর্ম, বর্ণ ও গোত্রভেদে পার্থক্যে বিশ্বাসী নয়। সকলে বাংলাদেশি হিসেবে সমঅধিকার নিশ্চিতে বিশ্বাসী। জাতিকে সংখ্যালঘু ও সংখ্যাগুরুতে বিভক্ত করে কোন কিছু অর্জন করা সম্ভব নয়। সকলেই বাংলাদেশি হিসেবে সমঅধিকারের ভিত্তিতে নতুন বাংলাদেশ গড়ার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

উপজেলা সেক্রেটারি আ ন ম হারুনের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন উপজেলা নায়েবে আমীর মাওলানা মুহাম্মদ রফিক, কর্ম পরিষদ সদস্য নূরুল হাকিম, মাহবুবুর রহমান, সোহরাব উদ্দিন, তৈয়ব উল্লাহ প্রমুখ।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION