মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্প এলাকায় নিখোঁজের ৪দিন পর আরমানের লাশ উদ্ধার চকরিয়ায় পুকুরে গোসলে নেমে দুই বোনের মৃত্যু জাতিসংঘের তথ্যানুসন্ধান দল আনুষ্ঠানিকভাবে তদন্তের কাজ শুরু করবে মঙ্গলবার, থাকবে এক মাস বাংলাদেশকে ২০০ একর জমি ফিরিয়ে দিচ্ছে ভারত আওয়ামী লীগ হাতে অবৈধ অস্ত্র উদ্ধার করতে ‍না পারলে , জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারবে না।: রিজভী কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষে নিহত ১ পেকুয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে ২ যবক নিহত মহেশখালীতে মাংসের দাম অতিরিক্ত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না : গোবিন্দের স্ত্রী

পেকুয়ায় শ্রমিকদল নেতা শওকত হত্যায় আ. লীগ নেতার বিরুদ্ধে মামলা

পেকুয়া থানা, ফাইল ছবি

ভয়েস প্রতিবেদক, পেকুয়া:

পেকুয়ায় ছুরিকাঘাতে শ্রমিকদল নেতা শওকত হত্যার ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ ২০ জনের নাম উল্লেখ করে পেকুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (৩১ আগস্ট) রাতে নিহতের ভাই সাকের আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় আসামিরা হলেন- দিল মোহাম্মদ প্রকাশ বদিউল আলম (৩২), মো. সাজ্জাদ হোসেন (৩৮), মো. ওয়াজিদ প্রকাশ শোকা, মো. রাসেল প্রকাশ টুনুইক্যা (৩২), মো. তৌহিদুল ইসলাম (২২), মো. ইমরান (২৪), মো. খোরশেদ (৩২), নুরুল আবছার প্রকাশ আচ্ছু (৪৮), মো. মনির (২৫), মো. সোহেল (২৫), রশিদ আহমদ, মো. শওকত (২৫), নওশা মিয়া (৫০), আহমদ শফি (৫২), ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিদারুল ইসলাম (৪৬), যুবলীগ নেতা আজম, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম (৫৩), মো. মোখতার (৩৬), মাহান নুর (৪৬), মোহাম্মদ সিকদার। এছাড়াও অজ্ঞাতনামা অনেককে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট রাত ১০টার দিকে পেকুয়া বাজারের পশ্চিম পাশে ওয়াপদা অফিসের সামনে একদল দুর্বৃত্তের ছুরিকাঘাতে মৃত্যু হয় শ্রমিকদল নেতা শহিদুল ইসলাম শওকতের। ওই সময় তার ভাইসহ আরও দুইজন গুরুতর আহত হয়। গত শুক্রবার ২০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হলেও এখনো কোন আসামি গ্রেপ্তার হয়নি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, শ্রমিকদল নেতা শওকত হত্যার ঘটনায় শুক্রবার নিহতের ভাই সাকের আলম বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি। আটকে অভিযান অব্যাহত রয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION