মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্প এলাকায় নিখোঁজের ৪দিন পর আরমানের লাশ উদ্ধার চকরিয়ায় পুকুরে গোসলে নেমে দুই বোনের মৃত্যু জাতিসংঘের তথ্যানুসন্ধান দল আনুষ্ঠানিকভাবে তদন্তের কাজ শুরু করবে মঙ্গলবার, থাকবে এক মাস বাংলাদেশকে ২০০ একর জমি ফিরিয়ে দিচ্ছে ভারত আওয়ামী লীগ হাতে অবৈধ অস্ত্র উদ্ধার করতে ‍না পারলে , জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারবে না।: রিজভী কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষে নিহত ১ পেকুয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে ২ যবক নিহত মহেশখালীতে মাংসের দাম অতিরিক্ত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না : গোবিন্দের স্ত্রী

মহেশখালীর হোয়ানকে জেলের জালে সোনালী পোপা মাছ

ভয়েস প্রতিবেদক, মহেশখালী:

কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানকে জেলের জালে ধরা পড়েছে ৩০ কেজি ওজনের বিরল প্রজাতির একটি সোনালী পোপা মাছ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে হোয়ানকের মো. আনোয়ার মেম্বারের মালিকানাধীন ফিশিং ট্রলারের জেলেরা সাগরে জাল ফেললে ধরা পড়ে এই বড় পোপাটি।

ট্রলারের মাঝি মাহবুব আলম ও ট্রলার মালিক আনোয়ার জানান, বন্যা পরিস্থিতির কারণে দীর্ঘ দিন ফিশিং ট্রলার ও মাঝিমাল্লারা সাগরে মাছ ধরতে যেতে না পেরে অলস সময় কাটাচ্ছিল। শুক্রবার সকালে ৮ জন মাঝিমাল্লা নিয়ে ট্রলারটি সাগরে গিয়ে জামিরীখাল নামক স্থানে প্রথম জাল ফেলার সঙ্গে সঙ্গে মাছটি ধরা পড়ে।

মাছ ব্যবসায়ী ও মাঝিমাল্লারা জানান, ৩০ কেজি ওজনের এই বিরল সোনালী পোপা মাছটির বর্তমান বাজারমূল্য ৫-৬ লাখ টাকা হতে পারে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION