বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মহেশখালীতে মাংসের দাম অতিরিক্ত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা

ভয়েস প্রতিবেদক,মহেশখালী:

মহেশখালী উপজেলার গোরকঘাটা বাজার,নতুন বাজার , হোয়ানক টাইম বাজার,কালারমারছড়া বাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

১৬ই সেপ্টেম্বর সোবার সকাল থেকে মহেশখালী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তাছবীর হোসেনের নেতৃত্বে বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা কালে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অতিরিক্ত দামে গরুর মাংস বিক্রি করায় ০৪ জন অসাধু মাংস ব্যবসায়ীকে ০৪ টি মামলায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪১ ধারায় ৩০০০ টাকা, ৩০০০ টাকা, ২০০০ টাকা ও ১০০০০ টাকা করে মোট ১৮০০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অভিযান পরিচালনাকালীন ন্যায্য ও সুলভ মূল্যে মাংস বিক্রি করতে ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান করা হয়।

এব্যাপারে মহেশখালী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তাছবীর হোসেন বলেন, ৪জনের ৪টি মামলায় ১৮,০০০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট অভিযান চলমান থাকবে। এবং বাজারে বিভিন্ন ব্যবসায়ী মাংসের দাম স্বাভাবিক রাখার বিষয়ে সর্তক থাকার নির্দেশ দেওয়া হয়।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION