বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

পেকুয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই

ভয়েস প্রতিবেদক, পেকুয়া:

পেকুয়ায় লবণ ব্যবসায়ী নুরুল আবছার প্রকাশ মনু কোম্পানীকে মারধর করে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল টার দিকে মগনামা ইউনিয়নের ফুলতালা স্টেশনের মাদ্রাসা গেইট সংলগ্ন এরিয়ায় এ ঘটনা ঘটে।

আহত লবণ ব্যবসায়ী একই ইউনিয়নের লাল মিয়া পাড়া মৃত আবদু ছত্তরের ছেলে।

আহত ব্যবসায়ী মনু কোম্পানী বলেন, ১৯৯১ সাল থেকে আমি লবণ ব্যবসায়ী৷ অধিনে ৫০জনের মত ক্ষুদ্র লবণ ব্যবসায়ী রয়েছে।
ঈদে মিলাদুন্নবী (সা.) এর ফাতেহা উপলক্ষে আমার অধিনে থাকা ক্ষুদ্র লবণ চাষীদের খরচের টাকা দিতে গতকাল পেকুয়া বাজারস্থ ইসলামী ব্যাংক থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করেছি।

সোমবার সকালে রমিজ আহমদের ছেলে মোকাম্মেল, আকতার আহমদের ছেলে আবদুল মজিদ, ফকির মোহাম্মদের ছেলে মোঃ কলিম ও মৃত বদিউল আলমের ছেলে মোঃ হালিমসহ আরো বেশ কয়েকজন ক্ষুদ্র লবণ চাষীকে টাকা দেয়ার জন্য ওই টাকা নিয়ে ফুলতালা স্টেশনে যাচ্ছিলাম। মগনামা ৩নং ওয়ার্ডের বাসিন্দা ছিনতাইকারী সিরাজুল ইসলামের ছেলে জানে আলম ও শওকত আলমসহ অজ্ঞাত পরিচয় আরো দুইজন নিয়ে মাদ্রাসা গেইট সংলগ্ন এরিয়ায় আমার গতিরোধ করে মারধর শুরু করে। এক পর্যায়ে আমার পকেটে থাকা ৫০হাজার টাকা ছিনিয়ে নিয়ে আওয়ামীলীগ নেতা বাবুলের বাড়ির দিকে চলে যায়। ওই ঘটনার পরপর আমার ভাই মোঃ নুরসহ আরো কয়েকজন এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তাৎক্ষনিকভাবে বিষয়টি ৩ং ওয়ার্ডের ইউপি সদস্য আমির উদ্দিনকে মোঠোফানে অবগত করার পর বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাম্পে সরাসরি এসে অভিযোগ দায়ের করি। এই ঘটনায় আমি টাকা উদ্ধারের পাশাপাশি ছিনতাইকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

আহতের ভাই মোঃ নুর বলেন, আমি সকালে ফুলতালা স্টেশনে একটি দোকানে বসে নাস্তা করছিলাম। ওই সময় একজন জানান, আমার ভাই মনু কোম্পানীকে মারধর করছে কিছু লোক। দ্রুত গিয়ে দেখি আমার ভাইকে আহত করে জানে আলম ও শওকত আলমসহ আরো কয়েকজন আ’লীগ নেতা বাবুলের বাড়ির ভিতর চলে যাচ্ছে। ওই সময় ভাই জানায়, তার কাছে রক্ষিত ৫০হাজার টাকা ছিনিয়ে নিয়েছে তারা। তারা সন্ত্রাসী ও ছিনতাইারী। তাদের বিরুদ্ধে নানা অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তাদেরকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানাচ্ছি।

মগনামা ইউপির ৩নং ওয়ার্ডের সদস্য আমির উদ্দিন জানান, বাংলাদেশ সেনাবাহিনীর পেকুয়ার অফিসের এক অফিসার আমাকে ফোন দিয়ে মনু কোম্পানীর বিষয়টি অবগত করেছে। এরপর আমি মনু কোম্পানীর সাথে কথা বলে ঘটনার বিস্তারিত জেনে নিয়েছি। জানে আলম ও শওকত আলমকে ঘটনার বিষয়ে ব্যাখ্যা দেয়ার জন্য খবর দিয়েছি। এছাড়াও ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে বিস্তারিত জেনে নিয়ে সুষ্ঠু সুরহা করে দিব।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION