বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চাঁদাদাবী, ভাঙচুর ও হত্যাচেষ্টার অভিযোগে চেয়ারম্যান ইউনুছসহ ১২জনের বিরুদ্ধে আদালতে মামলা

ভয়েস প্রতিবেদক,পেকুয়া:

চাঁদাদাবী, বসবাড়ি ভাঙচুর, নারীকে হত্যাচেষ্টার অভিযোগ এনে পেকুয়ার উপজেলার মগনামা ইউপির চেয়ারম্যান ইউনুছ চৌধুরীসহ ১২জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছে বুলবুল আক্তার নামে এক নারী।

মঙ্গলবার (১৭সেপ্টেম্বর) বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের ওই নারী।

বিজ্ঞ আদালত ফৌরদারী অভিযোগটি আমলে নিয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য আদেশ দেন।

গত ১৫ সেপ্টেম্বর মগনামা ইউনিয়নের পশ্চিম কুলে এ ঘটনা ঘটে বলে দাবী করেন ভুক্তভোগী আহমদ হোসেনের স্ত্রী বুলবুল আক্তার।

ফৌরদারী অভিযোগে বাদী উল্লেখ করেন, গত ১৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টার দিকে ইউনুছ চৌধুরীসহ আরো বেশ কয়েকজন ৫০হাজার টাকা চাঁদা না পেয়ে বসতবাড়ি ভাঙচুর করে। টাকা না পেয়ে বাদী ও তার সন্তান শিক্ষার্থী রাজিবুল ইসলামকে মারধর করে আহত করে। এক পর্যায়ে সংঘবদ্ধ আরো বেশ কয়েকজনকে সাথে নিয়ে তার বসতবাড়ি গাছ কেটে নিয়ে লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি করার পাশাপাশি জায়গা জবর দখল করে একটি সাঁকো তৈরি করে। এ বিষয়ে আইনী প্রতিকার চেয়ে আদালতে ধারস্ত হন বলে বাদী সাংবাদিকদের জানান।

এই বিষয়ে জানতে চাইলে মগনামা ইউপির চেয়ারম্যান ইউনুছ চৌধুরী জানান, চাঁদাদাবীর বিষয়টি একটি হাস্যকর বিষয়। ওখানে কোন ধারণের মারধর আর বসতবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেনি। তবে একটি চলাচল পথ দীর্ঘদিন ধরে বন্ধ করে রেখেছিল বুলবুল আক্তার গং৷ সেইদিন পথটি স্থানীয় জনগণের অভিযোগের প্রেক্ষিতে জনগণের চলাচলের সুবিধার্তে পথটি উম্মুক্ত করে দেয়া হয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION