মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মহেশখালীতে পুলিশের অভিযানে বন্দুকসহ গ্রেফতার ১

ভয়েস প্রতিবেদক, মহেশখালী:

মহেশখালীতে আইন শৃঙ্খলা পরিস্থিতি শান্ত রাখতে,সন্ত্রাসী ও অবৈধ অস্ত্র ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য নিয়মিত অভিযানের অংশ হিসেবে  ১৫ এপ্রিল রাত অনুমান সাড়ে দশটার সময়  মহেশখালী থানার একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে।

সূত্র জানাান, মহেশখালী থানা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কিছু অস্ত্র ব্যবসায়ী চিংড়ি ঘেরে চলমান ঘটনাগুলোর জন্য অস্ত্র সরবরাহ করে আসছে এমন সংবাদের ভিত্তিতে এস আই ফরাজুল ইসলাম,এস আই অপু দে, এসআই মোমেন শাহরিয়ার সঙ্গীয় ফোর্সসহ মহেশখালী থানাধীন হোয়ানক কেরুনতলী নয়াপাড়া গোরকঘাটা টু বদরখালী রাস্তায় আব্দুল মাবুদ চৌধুরী উচ্চ বিদ্যালয় এর সামনে পাকা রাস্তার উপরে চেক পোস্ট করে তল্লাশি অভিযান পরিচালনা করে।এসময় আব্দুল মালেক নামের একজন টমটম চালকের গাড়ির বেডের নিচ থেকে একটি একনলা বন্দুক উদ্ধার করে টমটম গাড়িসহ তাকে আটক করা হয়।

মহেশখালী থানার ওসি তদন্ত তাজ উদ্দিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

মহেশখালী থানার ওসি তদন্ত আরো বলেন, আব্দুল মালেক (৪৬),পিতা- শফিউল আলম, সাং- বড় ডেইল, ১ নং ওয়ার্ড, বড় মহেশখালী ইউপি, থানা মহেশখালী জেলা কক্সবাজার। তার দেহ সহ টমটম গাড়িতে তল্লাশি করে গাড়ির পিছনের সিটের নিচে বক্স হইতে একটি এক নলা দেশীয় তৈরি বন্ধুক সাক্ষীদের সম্মুখে উদ্ধার করে মহেশখালী থানার অভিযানিক দল। অস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে, সে বিক্রয়ের উদ্দেশ্যে অস্ত্র বহন করে নিয়ে যাচ্ছে মর্মে স্বীকার করে। তিনি আরো স্বীকার করেন, ইতিপূর্বে সে বহুবার এইভাবে অবৈধ অস্ত্র পরিবহন করে বিক্রি করেছে। অবৈধ অস্ত্রের উৎসব ও গন্তব্যস্থল এর বিষয়ে আসামিদের নাম ঠিকানা প্রকাশ করে। বর্ণিত আসামিসহ পলাতক আসামীদের বিরুদ্ধে এস আই ফরাজুল ইসলাম বাদী হইয়া এজাহার দায়ের করেছেন আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অস্ত্র উদ্ধারের বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্স সুকুমার চক্রবর্তীর নিকট জানতে চাইলে তিনি বলেন, মহেশখালীতে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান চলমান থাকবে। মহেশখালীতে আইন শৃঙ্খলা বজায় রাখতে মহেশখালী থানা পুলিশ নিয়মিত কাজ করে যাচ্ছে,অপরাধীদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।তাদের শাস্তির আওতায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION