শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
১০ কৃষক অপহরণ মামলার আসামি দেলোয়ার হোসেন দেলু গ্রেফতার নৌকা তল্লাশি করে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন প্রতিমন্ত্রী চট্টগ্রামের জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন বাঘা শরীফ দুর্নীতি: প্রাথমিক শিক্ষক নিয়োগে চুক্তি ১৪ লাখ টাকায়, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ দুই মেধাবী শিক্ষার্থীর মৃত্যুকে ঘিরে ক্যাম্পাসে বিক্ষোভ , অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী দৌলতদিয়ায় শুটিং করাটা জীবনের বিচিত্র অভিজ্ঞতা আরও ৩ দিনের ‘হিট অ্যালার্ট’ জারি কক্সবাজার থেকে বিজিপির ২৮৮ সদস্যকে মিয়ানমারে ফেরত

চকরিয়ায় মৌলভীরচরে আগুনে পুড়ে ঘুমন্ত শিশুর মৃত্যু

ভয়েস প্রতিবেদক, চকরিয়া:

চকরিয়ায় ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মৃত্যু হয়েছে এক শিশুর। শনিবার (২০ মে) রাত ১টার দিকে পৌরসভার হালকাকারা এলাকার মৌলভীরচরে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম ওসমা মনি। সে হালকাকারা এলাকার মৌলভীরচরের প্রবাসী মোহাম্মদ ওসমানের মেয়ে।

চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) তফিকুল আলম শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ওই বাড়িতে বাহাদুর মিস্ত্রি, তার ভাই মোহাম্মদ ওসমান ও মোহাম্মদ মিজান পরিবার নিয়ে থাকেন। আগুন লাগার সঙ্গে সঙ্গে তা প্রতিটি ঘরে ছড়িয়ে পড়ে। এতে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে অঙ্গার হয় ওসমা মনি। ধারণা করা হচ্ছে, চুলা থেকে আগুনের সূত্রপাত হয়।

চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর রেজাউল করিম বলেন, বেড়া দিয়ে টিনের ছাউনি দেওয়া ঘরে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের সময় ওসমা মনি তার চাচির সঙ্গে ঘুমিয়েছিল। আগুনের তীব্রতায় চাচি তার সন্তান নিয়ে বের হয়ে এলেও ভুলে যান ওসমা মনির কথা।

ওসমা মনির মা শাহিনা আকতার বলেন, তার দুই ছেলে, এক মেয়ে। ১০ বছরের বড় ছেলে ও ২২ মাসের ছোট ছেলে তার সঙ্গে ঘুমিয়েছিল। আগুন লাগার সঙ্গে সঙ্গে তিনি দুই সন্তান নিয়ে বেরিয়ে পড়েন। সাত বছরের একমাত্র মেয়ে ওসমা মনি তার চাচির সঙ্গে ঘুমিয়েছিল।

তিনি আরও বলেন, ‘সবই কপালের লিখন না হলে আমার মেয়ে আমার সঙ্গেই ঘুমাতো।’

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, দেড় ঘণ্টা চেষ্টার পর স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION