শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সৌদিতে শিরোপাহীন প্রথম মৌসুম রোনালদোর

খেলাধুলা ডেস্ক:
ক্যারিয়ারের নতুন অধ্যায় শুরু করতে সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে প্রথম মৌসুমটা শূন্য হাতেই শেষ হচ্ছে তার। শনিবার রাতে সৌদি প্রো লিগে আল ইত্তিফাকের সঙ্গে তার দল আল নাসরের ১-১ গোলের ড্র এবং আর ফেইহার বিপক্ষে আল ইত্তিহাদের ৩-০ গোলের জয়ে নিশ্চিত হয়ে গেছে সৌদিতে এই মোসুমটা শিরোপাহীন কাটাতে হচ্ছে পর্তুগিজ তারকার।

চলতি বছরের জানুয়ারিতে সৌদির ক্লাব আল নাসরে নাম লেখান সিআরসেভেন। সে সময় দলটির সামনে ট্রেবল জয়ের সুযোগ ছিল। প্রো লিগের পয়েন্ট তালিকার শীর্ষে ছিল। কিংস কাপের কোয়ার্টার ফাইনাল এবং সুপার কাপের সেমিফাইনাল ততদিনে নিশ্চিত হয়ে গিয়েছিল ক্লাবটির।

কিন্তু রোনালদোকে দলে ভেড়ানোর পর সবকিছু জয়ের আশা নিভে যায়। একে একে তারা হারাতে থাকে সব। অথচ নতুন দেশটিতে শুরুটা হয়েছিল দুর্দান্ত। কিংস কাপ ও সুপার কাপে কোনো গোল না পেলেও সৌদি প্রো লিগে ১৫ ম্যাচ খেলে ১৪ গোল করেছেন ৬ বার ব্যালন ডি অর জয়ী এই তারকা।

তবে তিনি গোল পেলেও দলের প্রয়োজনের সময়ে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। প্রতিবারই তিনি করেছেন হতাশ। তিনি ক্লাবে যোগ দেওয়ার পরই সুপার কাপ থেকে ছিটকে যায় আল নাসর। আল ইত্তিহাদের কাছে সেমিফাইনালে তারা ৩-১ গোলে হেরে বিদায় নেয়

পরে গত ৯ মার্চ আল ইত্তিহাদের কাছে হেরে তারা প্রো লিগের শীর্ষ স্থান হারায়। পরের মাসেই কিংস কাপের সেমিফাইনালে আল ওয়েহদার কাছে হারায় শিরোপা জয়ের দৌড় থেকে ছিটকে যায় আল নাসর।

এসব হারিয়ে সৌদি প্রো লিগের শীর্ষ স্থান ফিরে পেতে ব্যাকুল ছিল নাসর। কিন্তু এক ম্যাচ বাকি থাকতেই শিরোপা হাতছাড়া হয় রোনালদোদের।

১৫ দলের লিগে ২৯ ম্যাচে ৬৯ পয়েন্ট হয়েছে আল ইত্তিহাদের। সমান ম্যাচে আল নাসরের পয়েন্ট ৬৪। শেষ ম্যাচে আল নাসর জিতলে আর আল ইত্তিহাদ হারলেও ৫ পয়েন্টের এই ব্যবধান ঘোচার নয়। আর তাতেই নিশ্চিত হয়ে যায় শিরোপাহীন মৌসুম শেষ হচ্ছে রোনালদোর।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION