মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
চকরিয়ায় ডাকাতের গুলিতে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম নিহত: ৩ ডাকাত আটক কুতুবদিয়ায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার পেকুয়ায় বােনের সাথে মোবাইল নিয়ে ঝগড়ার পর বিষপানে তরুণীর আত্মহত্যা মাতারবাড়িতে পানিতে ডুবে প্রাণ গেল শিশুর শিক্ষার্থীদের বাস ভাড়া সপ্তাহে ৭ দিনই অর্ধেক শ্রীলঙ্কার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন দিশানায়েকে কক্সবাজারে থানা থেকে গ্রেপ্তারকৃত চেয়ারম্যানকে ছিনিয়ে নেয়ার চেষ্টা নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন ড. ইউনূস ছেলের মা হয়েও এসব কী পরছেন, নুসরাতকে কটাক্ষ ‘একটি ভালো রিলেশনে শারীরিক সম্পর্ক খুবই গুরুত্বপূর্ণ’

চট্টগ্রামে করোনায় আরও ৫ মৃত্যু, শনাক্ত ৪৩১

করোনা ল্যাব চট্টগ্রাম।

চট্টগ্রাম ব্যুরো:
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৪৩১ জনের দেহে। এদের মধ্যে ৩৬২ জন নগরীর ও ৬৯ জন বিভিন্ন উপজেলার। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৫ হাজার ২৯১ জনে। ১৩ এপ্রিল, (মঙ্গলবার )সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। এছাড়া, গত ২৪ ঘণ্টায় কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামের আটটি ল্যাবে ২ হাজার ৬২১ জনের নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬৯ জনের নমুনা পরীক্ষায় ৬২ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৬৭৯ জনের নমুনা পরীক্ষায় ৭২ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৭৪৮ জনের নমুনা পরীক্ষায় ৩৮ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৩১৩ জনের নমুনা পরীক্ষায় ৮৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। একই সময়ে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৪ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

এছাড়া ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২২৫ জনের নমুনা পরীক্ষা করে ৫৮ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪০২ জনের নমুনা পরীক্ষায় ৭১ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৭৩ জনের নমুনা পরীক্ষায় ৩৪ জন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৮ জনের নমুনা পরীক্ষায় ৬ জনের শরীরে করোনার জীবাণু ধরা পড়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION