সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

করোনা: চট্টগ্রামে এক দিনে সর্বোচ্চ শনাক্ত ৩৪.৯৫ শতাংশ, মৃত্যু ১০

চট্টগ্রাম হাসপাতাল,ফাইল ছবি

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১০ জন মারা গেছেন। একই সময়ে ১২টি ল্যাবে দুই হাজার ৮৬৯টি নমুনা পরীক্ষা করে এক হাজার তিন জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬৫২ জনের বাড়ি মহানগর এলাকায় ও ৩৫১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩৪ দশমিক ৯৫ শতাংশ। আজ বুধবার জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য জানিয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্র আরও জানায়, উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত রোগীর মধ্যে আট জনের বাড়ি লোহাগড়া উপজেলায়। এ ছাড়া, সাতকানিয়া উপজেলার ১৬ জন, বাঁশখালীর ১২ জন, আনোয়ারার ৩৪ জন, চন্দনাইশের ১৯ জন, পটিয়ার ১৭ জন, বোয়ালখালীর ৩২ জন, রাঙ্গুনিয়ার ১০, রাউজানের ২২, ফটিকছড়ির ২৭, হাটহাজারীর ৭৫, সীতাকুণ্ডের ৪৫, মীরসরাইয়ের ২৮ জন ও ছয় জন সন্দীপ উপজেলার বাসিন্দা।

এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা ৬৭ হাজার ৭৮৭ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে মহানগর এলাকা ৫১ হাজার ৯৪৯ ও ১৫ হাজার ৮৩৮ জন উপজেলা পর্যায়ের রোগী রয়েছেন। এ পর্যন্ত মহানগর এলাকার ৫০৮ ও উপজেলা পর্যায়ের ২৯২ জনসহ মোট ৮০০ জন মারা গেছেন।সূত্র:ডেইলী স্টার।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION