বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

দুই সপ্তাহ বন্ধ থাকার পর সচল ফেসবুক

সামাজিক যোগাযোগ মাধ্যম,ফাইল ছবি

ভয়েস নিউজ ডেস্ক:

দুই সপ্তাহ বন্ধ থাকার পর সচল হতে শুরু করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। আজ বুধবার দুপুর ২টা থেকে ব্রডব্যান্ড ও মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীরা ফেসবুক ব্যবহার করতে পারছেন।

দেশের ইন্টারনেট সংযোগদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) সভাপতি ইমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ইন্টারনেট স্বাভাবিক হওয়া শুরু করেছে। ফেসবুক এখন চালু আছে। ক্যাশ সার্ভারগুলো খোলা হচ্ছে। ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে পুরোদমে চালু হয়ে যাবে।

এর আগে তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক গণমাধ্যমকে জানিয়েছিলেন বিকেলের মধ্যে চালু হবে ফেসবুক, টিকটক, ইউটিউব কার্যক্রম।

গত ১৭ জুলাই সারাদেশে মোবাইল ফোরজি নেটওয়ার্ক বন্ধ করে দেওয়া হয়, পরদিন থেকে বন্ধ রাখা হয় ব্রডব্যান্ডও। পরে ইন্টারনেট নেটওয়ার্ক ফিরলেও ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ বন্ধ রাখা হয়।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION