বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সুপার কাপে এমবাপ্পের ভূমিকা কী হবে?

খেলাধুলা ডেস্ক:

সব কিছু ঠিক থাকলে সুপার কাপে অভিষেক হয়ে যাচ্ছে কিলিয়ান এমবাপ্পের। রিয়াল মাদ্রিদ বুধবার রাত ১টায় আতালান্তার মুখোমুখি হবে। তবে ফরাসি ফরোয়ার্ড শুরুর একাদশে থাকবেন কিনা, বা তার ভূমিকা কী হবে- সেটা নিয়ে মুখ খুলেননি মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি।

২৫ বছর বয়সী এমবাপ্পে গত সপ্তাহেই মাদ্রিদের রাজধানীতে পা রেখেছেন। জুনে ফ্রি এজেন্ট হিসেবে পাঁচ বছরের চুক্তিতে যোগ দেওয়ার পর দলের সঙ্গে অনুশীলনও শুরু করেছেন। মঙ্গলবার ম্যাচের আগে ফরাসি তারকার খেলার সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হলে আনচেলত্তি বলেছেন, ‘এমবাপ্পে অন্যান্য খেলোয়াড়দের মতো গত সপ্তাহেই যোগ দিয়েছে। সে দলের সঙ্গে ভালো মতো মানিয়ে নিচ্ছে। আর এখানে সবাই যারা আছে, তারা অবশ্যই কালকের ম্যাচে খেলতে পারে।’

যুক্তরাষ্ট্রের প্রীতি ম্যাচগুলোর সময় ইতালিয়ান কোচ ইঙ্গিত দিয়েছিলেন, মূলত চ্যাম্পিয়নস লিগ জয়ী দলের সদস্যরাই সুপার কাপে খেলতে পারে। তবে এমবাপ্পেও যে, কোনও এক সময় নামতে পারেন, সেটাও উড়িয়ে দেননি তিনি। প্রশ্ন করা হয়েছিল পেনাল্টি নেওয়ার দায়িত্বটা তাকে দেওয়া হবে কিনা। জবাবে রিয়াল মাদ্রিদের অভিজ্ঞ কোচ বলেছেন, শুরুর একাদশে থাকা খেলোয়াড়কেই এই দায়িত্ব দেওয়া হবে, ‘এমবাপ্পে পেনাল্টি নেয়। এটা ভালো মতোই সে পারে। কিন্তু বেলিংহ্যাম ইউরোতে ভালো করেছে। কোপা আমেরিকাতে ভালভারদেও দুর্দান্ত ছিল। তাই আমাদের পেনাল্টি টেকারের সংখ্যা অনেক। কালকের ম্যাচের জন্য তাদের থেকেই কাউকে বেছে নিতে হবে। তবে শুরুর একাদশে খেলবে এমন কাউকেই বেছে নিবো আমি।’

সুপার কাপে এখন পর্যন্ত পাঁচটি শিরোপা রিয়াল মাদ্রিদের। সম সংখ্যক শিরোপা বার্সেলোনা ও এসি মিলানেরও। তাই এবার জিতলে সবাইকে ছাড়িয়ে যাওয়ার সুযোগ থাকবে স্প্যানিশ জায়ান্টদের।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION