সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৫, আহত ১৫

বশির আল মামুন, চট্টগ্রাম:
চট্টগ্রাম নগরে পৃথক সড়ক দূর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। এসময় দূর্ঘটনায় আরও ১৫ জন গুরুত্বর আহত হয়েছে। আহতদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৮ জুন) বিকাল ৩ টায় কণর্ণফুলী থানাধীন সিকলবাহা চৌমহনী ও এদিন দুপুর ১২ টায় ইপিজেড থানাধীন স্টীলমিল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
কর্ণফুলীর শিকলবাহা চৌমুহনী এলাকায় বিআরটিএ ও মিনি-বাস মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৫ থেকে ১৭ জন আহত হয়েছে।
কর্ণফূলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, শুক্রবার বিকাল ৩ টার দিকে কর্ণফূলীতে শিকলবাহা চৌমুহনী এলাকায় বিআরটিএ ও মিনি-বাস মুখোমুখি সংঘর্ষে হয়েছে। এ ঘটনায় ১০ জনের অধিক আহত হয়েছে প্রাথমিকভাবে জানা গেছে।
চমেক পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক জহিরুল হক ভূইয়া বলেন,শিকলবাহা চৌমুহনী এলাকায় বিআরটিএ ও মিনি-বাস মুখোমুখি সংঘর্ষে ঘটনায় ২ জন নিহত হয়েছে। এসময় আহত ১৭ জন চমেক হাসপাতালে ভর্তি রয়েছে। তবে তাৎক্ষনিক নিহত ও আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
নগরীর ইপিজেড থানার থানাধীন স্টিল মিলস বাজার এলাকায় শুক্রবার (১৮ জুন) দুপুর ১২ টার দিকে বাস চাপায় নারী শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। নিহত নুর বেগম (৪৩) ও তার বোনের মেয়ে (অজ্ঞাত) ঘটনাস্থলে নিহত হন। অপর একজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যান।
ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উৎপল বড়ুয়া বলেন, ইপিজেড থানার থানাধীন স্টিল মিলস বাজার এলাকায় বাস চাপায় ৩ জন মারা গেছেন। এ ঘটনায় চালক ও হেলপারকে পুলিশে আটক করেছে। বাসটিও জব্দ করা হয়েছে।
প্রতক্ষ্যদর্শী ও পুৃলিশ জানায়, স্টিল মিল বাজার এলাকার সাইলো খাল পাড় রোড়ে দ্রুতগামী হলুদ রঙের একটি বাস নম্বর (চট্টমেট্টো জ, ১১-০৪৬৫) একটি রিকশাকে ধাক্কা দিয়ে দ্রুত পালানোর সময় সাইলো রোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পথজারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে এক শিশু ও এক নারীর মৃত্যু হয়। আহত একজনকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION