রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
বহুল প্রতীক্ষিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপির প্রথম নির্বাচন আজ সাংবাদিক সংসদ কক্সবাজারের যুগপূর্তি উৎসব ২৯ এপ্রিল চট্টগ্রামে গাড়ী পোড়ানোর প্রতিবাদে মালিক-শ্রমিকের ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক  উপজেলা ভোট: জালভোট হলে তাৎক্ষণিক সেই কেন্দ্র বন্ধ করা হবে টেকনাফে পুলিশি ‍অভিযানে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেফতার কেএনএফের ১০ আসামি রিমান্ড শেষে কারাগারে ফের সারাদেশে হিট অ্যালার্ট জারি তিন দিন বাড়ছে পেকুয়ায় সংরক্ষিত বনাঞ্চলের কাঠ চিরাই অপরাধে দুটি করাতকল সিলগালা হিট অফিসার তাপমাত্রা মোকাবিলায় যা করছে বিএনপিকে ছাড়াই দেশের গণতন্ত্র এবং নির্বাচন ভালোভাবেই এগিয়ে যাচ্ছে:কাদের

উখিয়া-টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে চাকরি, বেতন ৬০,০০০

ভয়েস ডেস্ক:

সেন্টার ফর ন্যাচারাল রিসোর্স স্টাডিজ (সিএনআরএস) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি টেকনাফ ও উখিয়ায় রোহিঙ্গা শরণার্থীশিবিরে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।
পদের নাম: কমিউনিকেশন অ্যান্ড রিপোর্টিং অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: গণযোগাযোগ ও সাংবাদিকতা/মিডিয়া/ইংরেজি বা সমমান বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এনজিও সেক্টর, রোহিঙ্গা শরণার্থীশিবির ও সেখানকার স্থানীয় মানুষের ভাষা সম্পর্কে সম্যক ধারণা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

চাকরির ধরন: ফুল টাইম
কর্মস্থল: কক্সবাজার (টেকনাফ, উখিয়া)
বেতন: মাসে ৬০,০০০ টাকা

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে  সিভি ও কভার লেটার আপলোডের মাধ্যমে আবেদন করতে হবে। সিভিতে অবশ্যই প্রার্থীর ছবি ও স্বাক্ষর সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময়: ৪ জানুয়ারি ২০২২

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION